এখন পড়ছেন
হোম > জাতীয় > কতটা ভালোবাসেন প্রমান দিতে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার

কতটা ভালোবাসেন প্রমান দিতে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার

ভালোবাসার জন্য কিনা করেন মানুষ । ভালোবাসার প্রমাণ দিতে এবার প্রেমিকার বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা করলেন এক তরুণ যুবক । ঘটনাস্থল ভোপালের শিবাজী নগর । তরুণ এই যুবক বিজেপি নেতা ।
জানা যায়, যুবকের নাম অতুল লোখাণ্ডে(৩০) । ঘটনাটি ঘটেছে অতুলের প্রেমিকার বাড়ির অদূরেই এক মন্দিরের সামনে । নিজেকে গুলি করে প্রেমের পরীক্ষা দিতে গিয়ে গুরুতর জখম হন অতুল ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশসূত্রে খবর, ২৭ বছরের প্রেমিকার বাবার সঙ্গে দেখা করতে বুধবার অতুল তাঁর বাড়ী যান, সেখানেই শুরু হয় তর্ক-বিতর্ক । অতুলের সঙ্গে বিয়ের কথায় বেঁকে বসেন প্রেমিকার বাবা । দীর্ঘ ১৩ বছরের প্রেমের এহেন পরিণতি যেন কিছুতেই মেনে নিতে পারছিলেন না যুবক অতুল লোখাণ্ডে, আর তারপরই শর্ত রাখেন মেয়ের বাবা । বাড়িতে এসে আত্মঘাতী হয়ে ভালোবাসার প্রমান দিতে হবে অতুলকে । আর তাই আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন অতুল ।
অন্যদিকে প্রেমিকার বাড়িতে যাওয়ার আগে ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট করেন যুবক । তিনি পোস্টে লেখেন, ” তাঁর বাবা আমাকে সন্ধ্যাবেলা বাড়িতে যেতে বলেছেন, সেখানে গিয়ে আত্মঘাতী হয়ে আমায় ভালোবাসার প্রমান দিতে হবে । যদি বেঁচে যায় তবে মেয়ের বিয়ে আমার সাথে দেবেন, বাড়িতে গিয়ে মরে গেলে নিয়ে আসবেন ।” এভাবেই এক বিতর্কিত পোস্ট করে রওনা হন বিজেপির যুবনেতা অতুল লোখাণ্ডে ।
ভোপাল পুলিশ সুপার রাহুল লোধা জানান, অতুলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক । পুলিশ ঘটনাটির তদন্ত করছে ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!