এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি নেতা কে প্রকাশ্যে গুলি করে খুন-ছড়ানো তীব্র চাঞ্চল্য

বিজেপি নেতা কে প্রকাশ্যে গুলি করে খুন-ছড়ানো তীব্র চাঞ্চল্য

প্রকাশ্য দিবালোকে খুন হলেন বিজেপির হেভিওয়েট নেতা। শনিবার দুপুরে রাজস্থানের প্রতাপ গড়ে এক বিজেপি নেতা কে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। প্রতাপগড় থেকে ৩ কিলোমিটার দুরে ঘটনাটি ঘটে।মাই কি করে এসে দুষ্কৃতীর একেবারে সামনে থেকে গুলি চালায় এবং তার পরে তলোয়ার দিয়ে নেতার গলা চিরে দেয়। ঘটনাস্থলে মৃত্যু হয় সম্রাট নামে বছর বিয়াল্লিশের ওই বিজেপি নেতার। এই খবরে যথেষ্ট চাঞ্চল্য ছাড়াই এলাকায়। আইনশৃঙ্খলার অবনতি নিয়োগ প্রশ্ন ওঠে। মৃতদেহ নিয়ে স্থানীয়রা প্রতিবাদ জানান।

স্থানীয় থানার এএসআই ২৪ ঘন্টার মধ্যে দুষ্কৃতীদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন। পুলিশের আশ্বাস পেয়ে কিছুটা হলেও শান্ত হয় এলাকা। নিহতের পরিবারের লোক দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। সম্রাটের দাদা শংকর লাল কুমাওয়াত অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরেই কিছু দুষ্কৃতী সম্রাট কে মারার হুমকি দিচ্ছিল পুলিশকে এ কথা জানিয়ে কোনো সুরাহা হয়নি।

 

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

স্থানীয় এসপি রতনলাল ভারগাব জানান,ভোজপুরি গুলি চালানোর কারণে দুষ্কৃতীদের পরিচয় জানা সম্ভব হয়নি। তবে খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।দুষ্কৃতীদের হাতে বিজেপি নেতার খুনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় কংগ্রেস নেতা অশোক গেহলট।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!