এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আসল দোল হবে 23 মে – দাবি বিজেপি নেতা অর্জুন সিংয়ের

আসল দোল হবে 23 মে – দাবি বিজেপি নেতা অর্জুন সিংয়ের


দলমত নির্বিশেষে হোলির আনন্দে মেতে উঠেছে গোটা রাজ্যবাসী। লাল, সবুজ, গেরুয়া সব রঙ এক হয়ে গেছে আজ। তবে এরই মাঝে আসন্ন লোকসভা নির্বাচনের পারদ যখন চড়ছে, ঠিক তখনই আজকের এই হোলিতে চুটিয়ে আনন্দ করলেও প্রকৃত হোলি 23 মেতেই হবে বলে মন্তব্য করে জল্পনা বাড়িয়ে দিলেন সদ্য তৃণমূল ত্যাগী হেভিওয়েট বিজেপি নেতা অর্জুন সিংহ।

সূত্রের খবর, এদিন মেঘনা জুট মিল এলাকায় হোলি উৎসবে মাতেন অর্জুন বাবু। আর রঙ মাখতে মাখতে সেইখানে সেই অর্জুন সিংয়ের অনুগামীরা কখনো ভারত মাতা কি জয়, আবার কখনও বা অর্জুন সিং জিন্দাবাদ বলে স্লোগান তুলে দেন। আর এরপরই কিছুটা উচ্ছ্বসিত হয়ে আসন্ন লোকসভা নির্বাচনে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে কে জিতবে তা নিয়ে বিজেপি নেতা অর্জুন সিংহকে প্রশ্ন করলে তিনি বলেন, “ভূমিপুত্র 24 ঘন্টা সাধারণ মানুষের সঙ্গে থাকবে। আর আকাশপুত্র আকাশে থাকবে।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী করেছে বিদায়ী সাংসদ দীনেশ ত্রিবেদীকে। আর দীনেশ ত্রিবেদী প্রার্থী হওয়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মতানৈক্য শুরু হয় এক সময়কার ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিংয়ের। আর তারপরই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন তিনি।

যতদূর জানা গেছে, আসন্ন লোকসভা নির্বাচনে এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে বিজেপির তরফে প্রার্থী করা হচ্ছে সেই অর্জুন সিংহকে। ফলে সেই অর্জুন সিংকে দাঁড় করালে তৃণমূলের দীনেশ ত্রিবেদীকে জেতানো যে ঘাসফুল শিবিরের কাছে অনেকটাই চাপের হয়ে দাঁড়াবে সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশেষজ্ঞমহল। আর এরই ফাঁকে এবার দোল উৎসবের এই পুণ্যলগ্নে দাঁড়িয়ে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে কি হবে তা নিয়ে মন্তব্য করে রাজ্য রাজনীতিতে জল্পনা বাড়িয়ে দিলেন এই হেভিওয়েট বিজেপি নেতা।

এদিন দোল উৎসবে মজা করলেও 23 মে এই দলের থেকেও হাজারগুণ বড় দল হবে বলে জানান অর্জুন সিংহ। রাজনৈতিক পর্যবেক্ষকদের ধারণা, আসন্ন লোকসভা নির্বাচনে এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপিই জিতবে এমনটাই এদিন বোঝাতে চাইলেন অর্জুন সিংহ।

আর তাইতো 23 মে নির্বাচনের ফলাফলের দিন বিজেপির জয়ে এখানে আরও বড় হোলি হবে বলে মন্তব্য করেন তিনি। তবে ঠিক কী হবে? ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে আগামী 23 মে সবুজ, গেরুয়া নাকি লাল আবির উড়বে! তা দেখবার জন্যই আরও কিছুদিন অপেক্ষা করতেই হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!