এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির লালবাজার অভিযান লাইভ – দুপুর ২:০০ টা – জেনে নিন লেটেস্ট আপডেট

বিজেপির লালবাজার অভিযান লাইভ – দুপুর ২:০০ টা – জেনে নিন লেটেস্ট আপডেট

রাজ‍্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক অবনতির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে আজ রাজ‍্য বিজেপি লালবাজার অভিযানের কর্মসূচী নিয়েছে। মূলত সন্দেশখালির ন‍্যাজাট সহ গোটা রাজ‍্য জুড়ে যেভাবে বিজেপি কর্মী সমর্থকদের ওপর আক্রমণ নেমে আসছে তারই প্রতিবাদে এই পদক্ষেপ বলে জানা যাচ্ছে। সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শুরু হয়েছে এই মিছিল।

মিছিল শুরুর প্রাকমুহুর্তে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন “গোটা রাজ‍্য জুড়ে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। বিজেপির ১২ জন কর্মী সমর্থক ইতিমধ্যে খুন হয়েছেন। মুখ‍্যমন্ত্রীর অনুগামীরা ডাক্তার দের ওপর হামলা চালাচ্ছে। মুখ‍্যমন্ত্রী নিজের দলকে দিয়ে বিদ‍্যাসাগরের মূর্তি ভাঙিয়ে নিজেই নতুন মূর্তি উদ্বোধনের নাটক করছেন। মানুষ সব বুঝতে পারছেন। এই অত‍্যাচারী শাসকের বিরুদ্ধে এটা রাজ‍্যের সাধারণ মানুষের ধিক্কার মিছিল। এই মিছিলকে নেতৃত্ব দিচ্ছে বিজেপি।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

নিরাপত্তার জন্য ললবাজার থানার দুটি গেট বন্ধ রাখা হয়েছে। মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিশ। এর মাঝেই অতর্কিতে লালবাজারে পৌঁছে যান কয়েকজন বিজেপি মহিলা মোর্চার সদস্য। পুলিশ সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করে তাঁদের।

লালবাজার অভিযানে যোগ দিয়ে বিজেপি মহিলা মোর্চার কর্মীরা ওয়েলিংটন স্কোয়ারে বিক্ষোভ শুরু করেছেন। সদ্য বিজেপিতে যোগ দেওয়া ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল সাংবাদিকদের জানান, “সন্দেশখালির রাজনৈতিক হিংসার ফলে আমাদের দুজন কর্মী নিহত হয়েছেন। এখনো অনেকেই নিখোঁজ। মুখ্যমন্ত্রী ভুলে গেছেন তিনি শুধু তৃণমূল নয়, সমগ্র পশ্চিমবঙ্গবাসীর মুখ্যমন্ত্রী।”

ভাঙলো প্রথম ব্যারিকেড। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে চালু হল জলকামান। বিজেপির মিছিলে কাঁদানে গ্যাস এর শেল ফাটালো কলকাতা পুলিশ। বিজেপির ধিক্কার মিছিল থেকে পুলিশের দিকে ছোঁড়া হলো ইঁট। পাল্টা মিছিলে লাঠিচার্জ শুরু করলো কলকাতা পুলিশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!