এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বিজেপিকে পাল্টা দিয়ে এবার গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল

বিজেপিকে পাল্টা দিয়ে এবার গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল

সকালেই তৃণমূলের ঘর ভেঙেছে বিজেপি। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন তৃণমূলের সংসদ সৌমিত্র খাঁ, সৌজন্যে মুকুল রায়। যা নিয়ে তোলপার রাজ্য রাজনীতি।

আর এদিকে সেই রেশ কাটতে না কাটতেই বিজেপির ঘর ভেঙে মরিচা গ্রাম পঞ্চায়েতের একমাত্র বিজেপি সদস্য সোমনাথ ওঁরা তৃণমূলে যোগ দিলেন। জানা গেছে উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হাত ধরে তিনি এদিন ঘাসফুল শিবিরে যোগ দিলেন।
আর এর ফলে আমডাঙার মরিচা গ্রাম পঞ্চায়েত কার্যত তৃণমূল কংগ্রেসের দখলে চলে এসেছে।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে যে, ওই গ্রাম পঞ্চায়েতটি তৃণমূলের হলো। বিজেপি সদস্য তৃণমূলে যোগ দিয়ে জানান যে, তিনি মমতা ব্যানার্জীর উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতেই তৃণমূলে যোগ দিলেন।
এদিকে জ্যোতিপ্রিয়বাবু বলেন যে, আমডাঙায় তিনটে গ্রাম পঞ্চায়েতই তৃণমূল কংগ্রেসের দখলে আসবে। একই সঙ্গে পঞ্চায়েত সমিতিও তৃণমূলেরই দখলে আসবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!