এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগদানের পর অবশেষে সব্যসাচীকে নিয়ে বড়সড় পদক্ষেপের পথে তৃণমূল?

বিজেপিতে যোগদানের পর অবশেষে সব্যসাচীকে নিয়ে বড়সড় পদক্ষেপের পথে তৃণমূল?

তিনি যে বিজেপিতে যোগ দেবেন, তা অনেকদিন ধরেই আঁচ করা গিয়েছিল। তবে কিছুদিন আগেই রাখঢাক না করে অমিত শাহের বঙ্গ সফরে ঘাশফুল শিবিরের জার্সি খুলে পদ্ম শিবিরের জার্সি পাকাপাকিভাবে নিজের গায়ে পড়ে নিয়েছিলেন তৃণমূলের সব্যসাচী দত্ত। তবে সেই বিষয় নিয়ে তৃণমূলের তরফে এতদিন কোনো প্রতিক্রিয়া না পাওয়া গেলেও সব্যসাচী দত্তকে যে তাঁরা গুরুত্ব দিতে নারাজ, তা দশেহারা উৎসবেই প্রমাণিত হয়ে গেল।

বস্তুত, প্রতিবারের মতো এবারও মঙ্গলবার সল্টলেকের সেন্ট্রাল পার্কের 60 ফুট রাবণের প্রতিকৃতি জালিয়ে এই উৎসব পালন করা হয়। যেখানে প্রায় 25 হাজার মানুষ আমন্ত্রিত ছিলেন। যে অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়, রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু, বিধাননগর পৌরসভার মেয়র কৃষ্ণা চক্রবর্তী, তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া সহ অন্যান্যদের।

কিন্তু প্রাক্তন তৃণমূল নেতা তথা প্রাক্তন মেয়র তথা বিজেপিতে সদ্য যোগ দেওয়া সব্যসাচী দত্ত এবারের অনুষ্ঠানে না থাকায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। এর আগে তৃণমূলে থাকার সময় সব্যসাচী দত্তকে এই দশেহরা উৎসবে দেখা যেত বলে মত একাংশের। কিন্তু তাহলে কি তিনি বিজেপিতে যোগ দেওয়াতেই তাকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো উদ্যোক্তাদের পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হল! বরঞ্চ সব্যসাচী দত্তর বিরোধী সুজিত বসুকে অনুষ্ঠানে এনে বিজেপিতে যোগ দেওয়া সব্যসাচী দত্তকে বার্তা দিতে চাইল তৃণমূল!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে সটলেক সাংস্কৃতিক সংসদের প্রেসিডেন্ট ললিত বেড়িওয়ালা বলেন, “এই বছর 60 ফুট রাবণের প্রতিকৃতি জ্বালিয়ে দশেহরা পালন করা হল। যেখানে রাবণ বধের পরেই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে বিভিন্ন রাজ্যের শিল্পীর অংশগ্রহণ করেছেন।” কিন্তু কেন সেখানে নেই সব্যসাচী দত্ত!

এদিন এই প্রসঙ্গে বিধাননগরের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা সব্যসাচী দত্তর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, এবার ধীরে ধীরে বিজেপিতে যোগ দেওয়া সব্যসাচী দত্তের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চলেছে তৃণমূল। আর যার প্রথম ধাপ হিসেবে দশেহরা উৎসবে তাকে আমন্ত্রণ জানানোই হল না বলে মত একাংশের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!