এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > অনুকূল পরিবেশে ভোট হচ্ছে, সবংয়ে বিজেপির জয় কেউ আটকাতে পারবে না: মুকুল রায়

অনুকূল পরিবেশে ভোট হচ্ছে, সবংয়ে বিজেপির জয় কেউ আটকাতে পারবে না: মুকুল রায়

সবং উপনির্বাচন ঘিরে ক্রমশ উত্তপ্ত হচ্ছে রাজ্য-রাজনীতি। প্রিয়বন্ধু বাংলা আগেই নিজেদের সমীক্ষায় জানিয়েছিল এই লড়াইয়ে অনেকটাই এগিয়ে রাজ্যের শাসকদল, কিন্তু তার সঙ্গে সমীক্ষায় এটাও উঠে এসেছে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসাবে গীতারানি ভূঁইয়ার নাম ঘোষণা করায় একটা চাপা গোষ্ঠীদ্বন্দ্বের আভাসও উঠে এসেছে আমাদের সমীক্ষায়। আর এই গোষ্ঠীদ্বন্দ্বের রেশ যদি ভোটবাক্স পর্যন্ত গড়ায় তাহলে শেষ হাসি হাস্তে পারে বিজেপি।
আর আমাদের সমীক্ষার সেই দাবিকে কার্যত মান্যতা দিয়ে বিজেপি নেতা মুকুল রায় জানান, কংগ্রেস কর্মীরা মনেপ্রাণে মানস ভুঁইয়ার স্ত্রীকে প্রার্থী বলে মানতে পারছেন না। তৃণমূলের কর্মীরাও এই প্রার্থীকে মেনে নিতে পারছেন না। তাই নির্বাচনে অস্বাভাবিক পরিবর্তনের হাওয়া দেখা যাচ্ছে।
তার সাথে তিনি এও বলেন, অমূল্য মাইতি মুখে এক কথা বলছেন। কান পাতলে অন্য কথা বলছেন। বিকাশ ভুঁইয়ারও ক্ষোভ রয়েছে। ওঁদের দু’জনের উপর নজরদারি চলছে। তা ছাড়া, অনুকূল পরিবেশে ভোট হচ্ছে। বিজেপির জয় কেউ আটকাতে পারবে না। প্রসঙ্গত, স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এই উপনির্বাচনে অমূল্যবাবু ও বিকাশবাবু তৃণমূল কংগ্রেসের হয়ে টিকিট প্রত্যাশী ছিলেন। কিন্তু সবং জয়ের জন্য আত্মপ্রত্যয়ী হয়েও সেখানে সন্ত্রাসের অভ সৃষ্টি হচ্ছে বলে মুকুলবাবু দাবি করেন। তিনি জানান, বাড়ির ভিতর থেকে হাত নাড়ছেন, কিন্তু বেরিয়ে এসে কথা বলতে পারছেন না। চার দিকে বাতাসে বারুদের গন্ধ রয়েছে।

সবং নিয়ে করা প্রিয়বন্ধু বাংলার এক্সক্লুসিভ ওপিনিয়ন পোল: সবং উপনির্বাচন: প্রিয়বন্ধু মিডিয়ার এক্সক্লুসিভ ওপিনিয়ন পোল

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!