এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিগ ব্রেকিং নিউজ – এই সপ্তাহের মধ্যেই কলকাতা পুরসভার দখল নিতে চলেছে বিজেপি?

বিগ ব্রেকিং নিউজ – এই সপ্তাহের মধ্যেই কলকাতা পুরসভার দখল নিতে চলেছে বিজেপি?


লোকসভা নির্বাচনের পরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানোর ধুম পরে গেছে গোটা রাজ্য জুড়ে। রাজ্যের বিভিন্ন প্রান্তের একাধিক বিধায়ক তৃণমূল, বামফ্রন্ট বা কংগ্রেস ছেড়ে যোগ দিচ্ছেন বিজেপিতে। সেই বিধায়কদের সঙ্গে গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন একাধিক কাউন্সিলরও – ফলে ইতিমধ্যেই বেশ কিছু পুরসভার দখল নিয়েছে বিজেপি।

আজ দক্ষিণ দিনাজপুর থেকে প্রাক্তন তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি বিপ্লব মিত্র বিজেপিতে যোগ দিতেই, ১৮ আসন বিশিষ্ট দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের ১০ জন সদস্য বিজেপিতে যোগ দেন, যার মধ্যে রয়েছেন জেলা পরিষদের সভাধিপতিও। ফলে রাজ্যের প্রথম জেলা পরিষদ দখল করে নিল বিজেপি। কিন্তু, আর স্যাকরার ঠুকঠাক নয় – একেবারে কামারের এক ঘা দেওয়ার পরিকল্পনায় রয়েছেন গেরুয়া শিবিরের নেতারা। সূত্রের খবর, এই সপ্তাহের মধ্যেই কলকাতা পুরসভার দখল যেতে পারে গেরুয়া শিবিরের হাতে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আমাদের গোপন সূত্রের খবর জানাচ্ছে, কলকাতা পুরসভার অন্তত ৬৬ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দিতে তৈরী। এক গোপন বৈঠকে স্থির হওয়া সিদ্ধান্ত অনুযায়ী এই কাউন্সিলররা শীঘ্রই দিল্লি পারি দিচ্ছেন, তাঁদের নেতৃত্ব দিতে চলেছেন রাজ্যের এক হেভিওয়েট বিধায়ক, যাঁর সঙ্গে লোকসভা নির্বাচনের আগে দলের সম্পর্ক তলানিতে এসে ঠেকে! কিন্তু, বর্তমানে তাঁকে ‘মান-অভিমান’ ভুলে দলের ‘দুঃসময়ে’ পাশে দাঁড়াতে বলা হচ্ছে। কিন্তু, তাঁকে দলের এক অন্যতম শীর্ষনেতা অকারনে যেভাবে অপমান করেছেন একদিন, তা এখনও ভুলতে পারেননি তিনি।

আর তাই – আগামী কয়েকদিনের মধ্যেই তাঁর নেতৃত্বে ‘মিশন কলকাতা পুরসভা’ সম্পূর্ণ করতে চলেছে গেরুয়া শিবির বলে তীব্র হয়েছে জল্পনা। যদিও এই ব্যাপারে না কোনো বিজেপি নেতা মুখ খুলছেন, না যে ৬৬ জন কাউন্সিলরকে নিয়ে জল্পনা ছড়িয়েছে তাঁরা কিছু জানাচ্ছেন, না তো সংশ্লিষ্ট বিধায়কের সঙ্গে যোগাযোগ করা গেছে। তবে, রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা, সবাই এইভাবে মুখে কুলুপ এঁটে থাকায়, এই জল্পনা তীব্রতর হতে বাধ্য। ফলে, কলকাতা পুরসভার রঙ সবুজ থেকে গেরুয়া হয় কিনা তা জানার জন্য আগামী কয়েকদিন অপেক্ষা করতেই হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!