এখন পড়ছেন
হোম > জাতীয় > বড়সড় ধাক্কা বিজেপিতে, প্রাক্তন সাংসদ যোগ দিলেন জোট দলে

বড়সড় ধাক্কা বিজেপিতে, প্রাক্তন সাংসদ যোগ দিলেন জোট দলে

এবার বড়সড় ধাক্কা খেলো বিজেপি। কেননা বিজেপির সংসদ দল ছাড়লেন আর দল ছেড়ে তাদেরই জোট সঙ্গী নীতীশ কুমারের জনতা দল ইউনাইটেডে যোগ দেন।

জানা যাচ্ছে অসমের প্রাক্তন সাংসদ রামপ্রসাদ শর্মা বিজেপি ছেড়ে নীতীশ কুমারের জনতা দল ইউনাইটেডে যোগ দেন। যা নিয়ে এখন জল্পনা তুঙ্গে। শনিবার তিনি দিল্লিতে গিয়ে জেডিইউয়ের শীর্ষ নেত়ৃত্বের সঙ্গে দীর্ঘ আলোচনার পর যোগ দেন। আর যোগ দেবার পর তিনি জানান যে, আমার কাছে কংগ্রেস, তৃণমূল কংগ্রেস এবং ন্যাশনাল পিপলস পার্টির মতো অনেক বিকল্প থাকলেও আমি জেডিইউ-কেই বেছে নিলাম।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সাথেই তিনি আরও বলেন, আমার এই দলকে বেছে নেওয়ার অন্যতম কারণ হল বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার উজ্জ্বল ভাবমূর্তি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও যেমন একটি পরিষ্কার ইমেজ রয়েছে, তেমনই নীতীশ কুমারের ইমেজও উজ্জ্বল। আর এখানেই প্রশ্ন যে এখন বিজেপির প্রধানমন্ত্রী হলেন মোদী। তিনিই দলের মুখ তাহলে রামপ্রসাদের কথায় তাঁর ভাবমূর্তি যখন স্বচ্ছ তবে দল ছাড়লেন কেন?

অন্যদিকে এদিন তিনি স্বীকার করেন যে, জেডিইউ ছোট পার্টি হলেও আমরা সবাই মিলে এটিকে বড় করে তুলব। তিনি আরো দাবি করেন যে, একটার পর একটা ইট দিয়ে বিজেপি পার্টিটা গড়ে তুলেছিলাম। এটা দুঃখের বিষয় যে আমাকে সেই ঘর ছেড়ে যেতে বাধ্য করা হয়েছে।

প্রসঙ্গত, মার্চ মাসে তিনি বিজেপির প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছিলেন আর এদিন বিহারের বিজেপিরই জোটসঙ্গী জেডিইউতে যোগ দেন। তাঁর এই দল ছাড়ার পেছনে অনেকে মনে করেছেন যে, ২০১৯ লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় তিনি ক্ষুব্ধছিলেন যার জেরেই এই পদত্যাগ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!