এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপিকে ঠেকাতে কি সিপিআইএমের সাথে জোট বাধলো তৃণমূল? জল্পনা তুঙ্গে

বিজেপিকে ঠেকাতে কি সিপিআইএমের সাথে জোট বাধলো তৃণমূল? জল্পনা তুঙ্গে

ত্রিপুরাতে বিজেপির জয়ের পর স্বয়ং তৃণমূল নেত্রী প্রকাশ্য সভায় সিপিআইএম কে দুষে বলেছিলেন যে বিজেপিকে আটকাতে জোট করতে চেয়েছিলেন তিনি সিপিআইএমের সাথে কিন্তু তাঁরা রাজি হয়নি। আর এবারেও এক দেওয়াল লিখন নিয়ে শুরু জল্পনা। কেননা প্রতীক ঘাসফুল, প্রার্থী তৃণমূলের। কিন্তু নামের আগে বসেছে ‘কমরেড’! নেত্রী বা সিপিআইএমের তরফ থেকে এমন কোনো ঘোষণা হয়নি উল্টে সিপিআইএম বারবার পঞ্চায়েতের মনোনয়ন নিয়ে শাসকদলের উপরে সন্ত্রাসের অভিযোগ এনেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কিন্তু যদি দেখা যায় তবে বাম,বিজেপি কংগ্রেস কেউই কারোর সাথে জোট করেনি কিন্তু তবুও অনেক জায়গাতেই সকলের সন্ত্রাসের বিরুদ্ধে একজোট হয়ে রুখে দাঁড়াচ্ছেন নিচুতলার কর্মীরা। আর এদিন তেমন এক জোটের জল্পনাই শুরু হয়েছে। পশ্চিম মেদিনীপুরের সদর ব্লকের লোহাটিকরি এলাকার তৃণমূলের প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে দেওয়াল লিখন শুরু করেছেন সারদামল্ল মাজি। তাতে কোনো অসুবিধা নেই কিন্তু বাদ সেধেছে ‘কমরেড’ শব্দটি। শুরু হয়েছে নানা জল্পনা কেউ কেউ বলছেন তবে বিজেপিকে আটকাতে নিচুতলায় জোট হয়েছে।

আবার কেউ কেউ বলছে যে সিপিএম থেকে তৃণমূলে এসেছেন অনেকে তাই কমরেড লেখার এতদিনের অভ্যাস ছাড়তে পারেননি। তৃণমূল এলেও মনটা সিপিআইএমের কাছেই ফেলে এসেছেন। এদিকে প্রার্থী সারদামল্ল মাজি বলেন, ”আমার কর্মীরা দেওয়াল লিখতে গিয়েছিলেন, তাঁরাই হয়তো ভুলটা করেছেন। সংশোধন করে নিচ্ছি।”এদিকে কানাঘুসো সোনা যাচ্ছে যে সারদামোল্লাবাবু আসলে নাকি তৃণমূলের বিক্ষুব্ধ প্রার্থী,দল ওই লোহাটিকরা বুথে পুতুল ধাউরিয়াকে প্রার্থী হিসেবে মনোনীত করেছে।এই নিয়ে তৃণমূল নেতারাও অস্বস্তিতে পড়েছেন। এ বিষয়ে তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন, ”ওখানে কী ঘটেছে বিষয়টি খতিয়ে দেখছি।”তবে আসল কথা কি তা কিন্তু এখনো পর্যন্ত কেউই খোলসা করেন নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!