এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > হনুমান সেজে মনোনয়ন জমা রানাঘাটের বিজেপি প্রার্থীর, তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়

হনুমান সেজে মনোনয়ন জমা রানাঘাটের বিজেপি প্রার্থীর, তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়

আসন্ন লোকসভা নির্বাচনে একদিকে যখন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস দাবি করছে ৪২ এ ৪২ করার, অন্যদিকে তেমনই পাল্লা দিয়ে তাল ঠুকছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি ট্রে এবারের নির্বাচনে বাংলা থেকে অন্তত ২২-২৩ টি আসন নাকি তাদের দখলে যাবে। আর স্বয়ং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের এই দাবির পরে বাংলায় এবার বিজেপির টিকিট পাওয়ার জন্য হুড়োহুড়ি পরে যায়। যেখানে এবারের নির্বাচনে অনেক হেভিওয়েট টিকিট না পেয়ে রীতিমত হতাশ সেখানে রানাঘাট কেন্দ্রের প্রার্থী জগন্নাথ সরকারের ক্ষেত্রে ব্যাপারটা যেন ঠিক অন্য।

এই কেন্দ্রের টিকিট প্রত্যাশী হিসাবে দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল মুকুল রায় ঘনিষ্ঠ এক নেত্রীর নাম। এমনকি এক সময় তিনি প্রকাশ্যে বলেই দেন তিনিই নাকি রানাঘাটে বিজেপির প্রার্থী, দেওয়াল লিখনও শুরু হয়ে যায় তাঁর নামে। এরপরেই বিজেপির শীর্ষনেতৃত্ব তাঁকে এইসব কাজে বিরত থাকতে বলে সেখান থেকে প্রার্থী হিসাবে ঘোষণা করে তরুণ ডাক্তার মুকুটমনি অধিকারীর নাম। কিন্তু, মুকুটমনিবাবুর সরকারি চাকরির পাঁচ বছর পূরণ না হওয়ায় তাঁর ইস্তফাপত্র গ্রহণ করা হয় না। ফলে শেষমুহূর্তে সেখানে প্রার্থী করা হয় জেলা সভাপতি জগন্নাথ সরকারকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এমনিতে, রানাঘাট আসনটি নাকি এবারে বিজেপির জন্য বিশেষ সম্ভাবনাময়। তৃণমূল কংগ্রেস গতবারের জেতা সাংসদ তাপস মন্ডলকে প্রার্থী না করে, রাজনীতির ময়দানে একেবারে আনকোরা রূপালী বিশ্বাসকে প্রার্থী করেছে। রানাঘাটে একদিকে যখন স্বয়ং তৃণমূল নেত্রীর সভা থেকে লোক বেরিয়ে যাওয়ায় তাঁকে বক্তৃতা থামিয়ে দিতে হচ্ছে, অন্যদিকে সেখানে নরেন্দ্র মোদির সভায় কার্যত জনজোয়ার। কিন্তু, এত কিছুর পরেও বিজেপির প্রার্থী জগন্নাথ সরকার যা করলেন, তাতে তুমুল হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। যার প্রভাব এই আসনে তো বটেই, অন্যান্য আসনেও পড়তে পারে বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল।

জগন্নাথবাবু নিজের মনোনয়ন জমা দিতে গেছেন হনুমান সেজে! মনোনয়নের দিনেই অনেকে নিজের প্রচারে ঝড় তুলতে অনেক কিছুই করে থাকেন – কেউ সেলিব্রিটিদের সঙ্গে নিয়ে যান, তো কেউ অন্য জেলার বা রাজ্যের হেভিওয়েট নেতা-নেত্রীদের। কিন্তু জগন্নাথবাবু সেসব ছেড়ে একেবারে ‘রামভক্ত হনুমান’ সেজে মনোনয়ন জমা দিতে যাওয়ায় – তুমুল হাসির খোরাক সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখছেন, বিজেপি প্রার্থীই প্রমান করছেন গত পাঁচ বছরে দেশে রাবন-রাজ চলেছে, তাই হনুমান বেশে সংসদে গিয়ে তিনি লঙ্কাকান্ড করতে চান। তো কেউ লিখছেন সংসদ হল আইনসভা, সেখানে গিয়ে হনুমান সেজে ‘কার্টুন চ্যানেলের বিনোদন দেখানোর’ জন্য কাউকে ভোট কেন দেবেন? তবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ স্বয়ং এই ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুকে – ফলে ‘হনুমান’ জগন্নাথ সরকার বিজেপির জয়পতাকা রানাঘাটে ওড়াতে পারেন কিনা সেদিকেই এখন নজর সবার। তবে, ফলাফল যাই হোক না কেন, তাঁর এই হনুমান-বেশ যে টেক-স্যাভিদের কাছে হাসির পাত্র করে তুলছে তা ট্রোলের পরিমান দেখলেই স্পষ্ট!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!