এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ‘সাসপেন্স’ বাড়িয়ে অবশেষে ঘোষিত হল বিজেপির পুরুলিয়ার প্রার্থী – জেনে নিন বিস্তারিত

‘সাসপেন্স’ বাড়িয়ে অবশেষে ঘোষিত হল বিজেপির পুরুলিয়ার প্রার্থী – জেনে নিন বিস্তারিত


১১ ই মে থেকে শুরু হচ্ছে লোকসভা ভোট। আর এখনো দুর্গাপুর ও পুরুলিয়া কেন্দ্রে প্রার্থী দিতে না পারে ক্ষোভ জমেছিলো বিজেপি কর্মীদের অন্দরে। আর এই সবের ফলে কিছুটা চাপ বেড়েছিল গেরুয়া শিবিরে।

কিন্তু আজ কর্মীদের ক্ষোভ কমিয়ে পুরুলিয়া কেন্দ্রের বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি।বিজেপি এবারে ভরসা রাখছে তরুণ মুখের উপরেই – পুরুলিয়ার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। জেলার পদে থাকা ও বাঘমুন্ডি থেকে বিধানসভা নির্বাচনে লড়াই করা তরুণ মুখ বিজেপির সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতোর উপরেই ভরসা রাখল গেরুয়া শিবির।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই পুরুলিয়াবাসীর দাবি ছিল এবার পদ্ম শিবিরের টিকিট পান কোনো ‘মাহাতো’ নেতাই – স্থানীয়দের সেই দাবিকে মান্যতা দিয়েই তাঁকে টিকিট দেওয়া হল বলে জানা গেছে। এছাড়াও, পঞ্চায়েত নির্বাচনে পুরুলিয়ায় গেরুয়া শিবিরের দুর্দান্ত ফল করার পিছনে ছিল তরুণ রক্তের জোশ, তাই সংগঠন আরও দৃঢ় করতে ও লোকসভা ভোটেও তরুণদের উদ্যমকে কাজে লাগাতে এই তরুণ মুখকে বেছে নেওয়া হল বলে জানা গেছে।

অনেকের মতে প্রার্থী নিয়ে দ্বন্দ্ব ছিল বিজেপির মধ্যে। এদিকে তৃণমূলের প্রার্থী মৃগাঙ্ক মাহাতোকে জোর টক্কর দেবার জন্য মুকুল রায় মাহাতোদের কেই চেয়েছিলেন। অন্যদিকে এবার পুরুলিয়াতে পঞ্চায়েত ভোট মেটার পর থেকেই বিজেপি-তৃণমূল উত্তেজনা চরমে ছিল। বিজেপির দুই কর্মীর রহস্যমৃত্যুকে নিয়ে উত্তাল হয়েছিল পুরুলিয়ার বলরামপুর। আর তাই ব্জ[যার দাবি যে বিজেপি সেখানে ভালো ফল করবে।আর তাই তরুণ মুখ বিজেপির সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতোকে প্রার্থী করায় খুশির হাওয়া পুরুলিয়ার বিজেপি মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!