এখন পড়ছেন
হোম > রাজ্য > ভোটের ময়দানে উধাও বিজেপি প্রার্থী,ক্ষোভ কর্মীদের মধ্যে

ভোটের ময়দানে উধাও বিজেপি প্রার্থী,ক্ষোভ কর্মীদের মধ্যে

নোয়াপাড়া উপনির্বাচনে কার্যত ফাঁকা ময়দানে গোল দিল শাসক দলের প্রার্থী। ভোটের ৩ঘন্টা কেটে গেলেও দেখা মিলল না বিজেপি প্রার্থী সন্দীপ বন্দ্যোপাধ্যায়ের। এই নিয়ে বিজেপির দলীয় অন্দরে যেমন গুঞ্জন তেমনি শাসকের চোখ রাঙানি । আজ সকাল থেকেই ভোটকেন্দ্রের প্রতিটি বুথে দেখা মিলছে তৃনমূল সহ বাম প্রার্থী ও কংগ্রেসের প্রার্থীদের। সেই জায়গায় উধাও বিজেপির প্রার্থী।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে , এবারে নোয়াপাড়া কেন্দ্রে শাসকদলকে কড়া লড়াইয়ের সামনে দাঁড় করাতে পারত গেরুয়া শিবির।কিন্তু একদিকে প্রার্থী হিসেবে প্রাক্তন বিধায়ক মঞ্জু বসুর নাম নিয়ে বিতর্ক তারপর নতুন করে সন্দীপ বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিত কার্যত বিনা যুদ্ধে শাসকদলকে জমি দেওয়ার সম্প্রায়। তবে এই নিয়ে শাসকের তরফে প্রশ্ন , ভোট পর্বেই নেই প্রার্থী, ভবিষ্যতে তাহলে থাকবে এ আশা না রাখাই ভালো ।

এই ঘটনায় বিজেপির প্রার্থী কেন ছিলেন না বুথে তার সদত্তর মেলিনি প্রার্থীর তরফেও। তাকে ফোন করা হলে এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি নিজেকে সন্দীপ বন্দপাধ্যায়ের পার্সোনাল আসিসট্যান্ট (পি.এ) বলে দাবি করেন । তিনি ফোনের ওপার থেকে জানান, দাদা এখন খুব ব্যস্ত, পরে ফোন করুন। এই ঘটনায় বিজেপির শীর্ষ নেতৃত্ব কোনো মন্ত্যব্য না করলেও ওই এলাকার কর্মীর কথায়, ভোটের দিন মার খাওয়ার ভয়ে আমাদের নেতারা যদি আলালের ঘরের দুলাল হয়ে ঘরে বন্দি থাকেন, আর ফোন মিডিয়াতে বাতেলা দেন, তাহলে আমরাই বা কেন অযথা মার খেতে যাব? তার চেয়ে ভোট না দেওয়াই ভাল।যেমন চলছে,চলুক। পাশাপাশি বিজেপির এক বহু পুরোনো কর্মী অমল দে বলেন, ভওটার ময়দানে ভোটারদের আত্মবিশ্বাস জোগাতে প্রার্থীদের বুথে থাকা উচিত। কিন্তু সেটা আর হলো কই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!