এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি প্রার্থী ও তাঁর পরিবারকে হুমকি দেবার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি প্রার্থী ও তাঁর পরিবারকে হুমকি দেবার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে

দক্ষিণ ২৪ পরগনার ঝড়খালি কোস্টাল থানার বিধানপল্লির এক বিজেপি প্রার্থী ও তাঁর পরিবারকে হুমকি দেবার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে যে ঝড়খালি গ্রাম পঞ্চায়েতের ২৪২ নম্বর গ্রামসভার বিজেপি প্রার্থী বিশাখা মণ্ডল ও তাঁর পরিবারকে মনোনয়ন প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হচ্ছে এবং কথা না মানলে খুনের হুমকি দিয়েছে স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

যার ফলে ভয়ে ঘর ছাড়া ওই বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী।সাথে তাঁর পরিবারের অভিযোগ যে তাঁরা বিজেপি করেন বলে তাঁদের রোজকারেও বাধা দিচ্ছে তৃণমূল। এখনো থানায় অভিযোগ করতে পারেননি তাঁরা ভয়ে। বিজেপি নেতৃত্বের অভিযোগ যে শুধু এখানেই নোই জেলার কেন রাজ্যের সব জায়গাতেই এমন ভাবে বিজেপি প্রার্থীদের ভয় দেখিয়ে মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য করছে তৃণমূল।তাদের দাবি যে মানুষ সব দেখছেন তারাই বিচার করবেন। অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি ওদের এত প্রার্থী কোথায়? যা দু এক জায়গায়
ভুল বুঝিয়ে প্রার্থী দিয়েছে তারাও মমতা বন্দ্যোপাধ্যের উন্নয়ন দেখে তাতে সামিল হচ্ছেন। নিজেদের দোষ ঢাকতে আমাদের নাম বদনাম দিচ্ছে। মানুষ ভোটের সময় মানুষই প্রমাণ করে দেবে কে সত্যি বলছে আর কে মিথ্যে বলছে। কেননা আমরা কোনো ভাবেই কাউকে কোনো হুমকি দিইনি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!