এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর বিরোধিতা করে পোস্টার সোশ্যাল মিডিয়ায়, বিতর্ক তুঙ্গে

বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর বিরোধিতা করে পোস্টার সোশ্যাল মিডিয়ায়, বিতর্ক তুঙ্গে

দীর্ঘ জল্পনা কল্পনা শেষে গত 21 তারিখে নয়াদিল্লি থেকে রাজ্যের 28 টি আসনে নিজেদের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। আর বিজেপির এই প্রার্থী ঘোষণার পরই রাজ্যের বিভিন্ন লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থীকে নিয়ে অসন্তোষ তৈরি হয়েছে দলেরই অন্দরে বলে জানা গেছে।

কোথাও বিক্ষোভ তো কোথাও বা দলীয় প্রার্থীর সম্পর্কে সোশ্যাল মিডিয়ার সোচ্চার হওয়া – আর এবার বসিরহাটের বিজেপি প্রার্থী তথা রাজ্য বিজেপির অন্যতম নেতা সায়ন্তন বসুর বিরোধিতা করে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার ভাইরাল হওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পোস্টারটিতে দেখা গেছে বসিরহাটের বিজেপির প্রার্থীর সায়ন্তন বসুকে কোনো মতেই মেনে নেওয়া হবে না বলে বিজেপি কর্মীদের একাংশই এই পোস্টার তৈরি করেছে বলে খবর। তবে জেলা বিজেপি নেতৃত্বের তরফে অবশ্য এই ঘটনার সাথে দলের কোনো কর্মী বা নেতৃত্বে যোগ থাকার কথা অস্বীকার করা হয়েছে।

পাল্টা এই ব্যাপারে তৃণমূল ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধেই অভিযোগ শানিয়েছে গেরুয়া শিবির। বিজেপির দাবি, তাদের প্রার্থীর নাম ঘোষনা হতেই তৃণমূল ভয় পেয়ে এসব করছে। ওটা আসলে তৃণমূলেরই কারসাজি। অন্যদিকে তৃণমূল প্রার্থীর নামে এরকম করা হলে পুলিশ তাদের সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করলেও অন্যান্যদের বেলায় সেই পুলিশ প্রশাসন অন্ধ হয়ে যায় বলেও কটাক্ষ গেরুয়া শিবিরের।

তবে বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর ছবিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে বা যারাই অপপ্রচার করুন না কেন, এদিন দলীয় প্রার্থীর সমর্থনে হিঙ্গলগঞ্জ ব্লকে দেওয়াল লিখন শুরু করে দিয়েছে বিজেপি। বিজেপির বক্তব্য, কেন্দ্রীয় নেতৃত্ব এই প্রার্থী বাছাই করেছে। তাই যেনতেন প্রকারেন দলীয় প্রার্থীকে জিতিয়ে কেন্দ্রে একটি শক্তিশালী সরকার তৈরি করতে হবে। সবমিলিয়ে প্রার্থী নিয়ে প্রথমে কিছুটা অসন্তোষ তৈরি হলেও এখন বসিরহাট লোকসভা কেন্দ্র দখল করতে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে ঝাপাচ্ছে বিজেপি কর্মীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!