এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > দুর্ঘটনায় গুরুতর আহত বনগাঁর বিজেপি প্রার্থী – নাটক করছেন শান্তনু ঠাকুর – দাবি জ্যোতিপ্রিয় মল্লিকের

দুর্ঘটনায় গুরুতর আহত বনগাঁর বিজেপি প্রার্থী – নাটক করছেন শান্তনু ঠাকুর – দাবি জ্যোতিপ্রিয় মল্লিকের

রাজ্য রাজনীতিতে প্রায় বিভিন্ন ইস্যুতেই এখন তীব্র তরজা চলছে শাসক দল তৃণমূল এবং বিরোধী দল বিজেপির মধ্যে। উত্তর 24 পরগনার বনগাঁ লোকসভা কেন্দ্রে জমজমাট হয়ে উঠেছে ভোট রাজনীতির লড়াই। একদিকে এখানকার মতুয়া পরিবারের মমতাবালা ঠাকুর তৃণমূলের প্রার্থী আর অপরদিকে বিজেপির প্রার্থী হয়েছেন সেই মমতাবালা ঠাকুরের ভাইপো তথা এই পরিবারেরই অন্যতম সদস্য শান্তনু ঠাকুর।

আর ঠাকুর পরিবারের দুই সদস্যের এই লড়াই যখন জমজমাট হয়ে উঠেছে, ঠিক তারই মাঝে এবার সেই বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের আহত হওয়ার ঘটনায় অভিযোগের তীর উঠল শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। সূত্রের খবর, এদিন প্রচারে বেরিয়ে একটি গাড়ির মুখোমুখি পরে দুর্ঘটনার সম্মুখীন হন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, গাইঘাটার বিপরীত দিক থেকে একটি গাড়ির সঙ্গে শান্তনুবাবুর গাড়ির সংঘর্ষ লাগলে গাড়িতে থাকা শান্তনু ঠাকুরের মাথায় আঘাত লাগে এবং তার সঙ্গে থাকা দুই দলীয় কর্মীও আহত হন। আর এই ঘটনায় শাসক দল তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলে সরব হয়েছে বিজেপি। যদিও বা পাল্টা এই গোটা ঘটনাকে শান্তনু ঠাকুরের নাটক বলে অভিহিত করেছেন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিন তিনি বলেন, “বিজেপির প্রার্থী শান্তনু ঠাকুর উত্তরপ্রদেশের একটি গাড়ি করে টাকা নিয়ে বেরিয়ে ছিলেন। সিআরপিএফের গাড়ির সঙ্গে বিজেপি প্রার্থী সংঘর্ষ হল আর দোষ হল পুলিশের। আসলে শান্তনু ঠাকুরই হল এই নাটকের মাস্টার।” সব মিলিয়ে এবার বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের আহত হওয়ার ঘটনায় গোটা ঘটনাকেই নাটক বলে অভিহিত করলেন তৃনমূলের জ্যোতিপ্রিয় মল্লিক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!