এখন পড়ছেন
হোম > রাজ্য > দীর্ঘসূত্রিতার পর অবশেষে বোর্ড গঠন করতে সক্ষম হল বিজেপি, চলল আবির খেলা, বিজয় মিছিল

দীর্ঘসূত্রিতার পর অবশেষে বোর্ড গঠন করতে সক্ষম হল বিজেপি, চলল আবির খেলা, বিজয় মিছিল

রাজ্যের বিভিন্ন জায়গায় এবারে পঞ্চায়েতে বেশ কিছুটা মাথা তুলে দাঁড়িয়েছে পদ্ম শিবির। কিন্তু কিছু জায়গায় ক্ষমতা দখল করে ও বোর্ড গঠন করতে তাদের বাধা পেতে হচ্ছে বলে ৬ দীর্ঘসূত্রিতার পর অবশেষে বোর্ড গঠন করতে সক্ষম হল বিজেপি, চলল আবির খেলা, বিজয় মিছিল।

রাজ্যের বিভিন্ন জায়গায় এবারে পঞ্চায়েতে বেশ কিছুটা মাথা তুলে দাঁড়িয়েছে পদ্ম শিবির। কিন্তু কিছু জায়গায় ক্ষমতা দখল করে ও বোর্ড গঠন করতে তাদের বাধা পেতে হচ্ছে বলে দীর্ঘদিন ধরেই অভিযোগ করে আসছেন বিজেপি নেতারা। ধরেই অভিযোগ আসছেন বিজেপি নেতারা।

কিন্তু এবার অবশেষে নিজেদের দখলে রাখা গোপীবল্লবপুর 1 ব্লকে বোর্ড গঠন করতে সক্ষম হল বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য এবারে পঞ্চায়েত নির্বাচনে এই 18 আসনবিশিষ্ট গোপীবল্লবপুর 1 পঞ্চায়েত সমিতির 13 টি বিজেপি এবং পাঁচটি আসন তৃণমূল পায়। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা নিয়ে এতদিন সেইখানে বোর্ড গঠন। করতে পারছিল না বিজেপি তাদের অভিযোগ ছিল, শাসকদলের চক্রান্তের জন্যই তারা এখানে বোর্ড গঠন করতে পারছে না।

কিন্তু অবশেষে গত শুক্রবার স্থানীয় প্রশাসনের উদ্যোগে এখানে শান্তিপূর্ণভাবে বোর্ড গঠন করল গেরুয়া শিবির। জানা গেছে এই পঞ্চায়েত সমিতির সভাপতি হলেন ডাঙ্গোরী সোরেন এবং সহ-সভাপতি হলেন লক্ষ্মী শিং। এদিকে দীর্ঘসুত্রিতার পর এই বোর্ড গঠনের পরই এদিন প্রবল বিজয় উল্লাসে ফেটে পড়েন স্থানীয় বিজেপি নেতা কর্মীরা। জানা যায়, গোপীবল্লবপুর বাজারে এদিন বিজেপির পক্ষ থেকে একটি বিজয় মিছিলেরও আয়োজন করা হয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যেখানে উপস্থিত ছিলেন জেলা বিজেপি সভাপতি সুখময় শতপথি, জেলা বিজেপির সাধারণ সম্পাদক অবনী কুমার ঘোষ সহ অন্যান্যরা। রাজনৈতিক মহলের মতে, এই গোপীবল্লভপুরে বোর্ড গঠন করে বিজেপি আদতে নিজেদের শক্তি প্রমাণ করল। কিন্তু পঞ্চায়েতের এই শক্তি তারা আসন্ন লোকসভা পর্যন্ত টিকিয়ে রাখতে পারি কিনা এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!