এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি কর্মীদের বাসে হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের দিকে

বিজেপি কর্মীদের বাসে হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের দিকে

বিজেপির সভাকে ঘিরে এক গুচ্ছ অভিযোগ পুলিশ প্রশাসন ও শাসক শিবিরের বিরুদ্ধে। বিজেপির শীর্ষ নেতৃত্ব একাধিক বার অভিযোগ করেছেন জেলায় সভা করার অনুমতি না পাওয়া নিয়ে। পুলিশের দ্বিচারিতার অভিযোগও উঠেছে ।এবার বিজেপির অভিযোগ দলের সভায় যাওয়ার পথে বিজেপি কর্মী বোঝাই বাসে হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগের তীর শাসকগোষ্ঠীর কর্মীদের দিকে । যদিও পুলিশ এই ঘটনার সত্যতা স্বীকার করেনি। আউসগ্রাম থানার এক কর্মীর গায়ে হাত তোলার অভিযোগ কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে অভিযোগ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার আউসগ্রামের রামনগরে । এদিন সভার উদ্দেশ্যে আসা বিজেপির কর্মী-সমর্থক বোঝাই চারটি বাসে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ ,বাবুল সুপ্রিয় সহ একাধিক নেতারা। এই হামলাকে উল্লেখ করে দিলীপ বাবু বলেন গাড়ি ভাঙচুর করে, কর্মীদের গায়ে হাত তুলে বিজেপিকে আটকানো যাবে না। শাসক দলের রোষের মুখে পরেই এই ঘটনা বলে তিনি দাবি করেছেন ।এদিন বিজেপির রাজ্য সভাপতি হাওড়ার গোষ্ঠীদ্বন্দে ওসি নিগ্রহের ঘটনাকে উল্লেখ করে তিনি বলেন, তৃণমূলকে নিরাপত্তা দিচ্ছে পুলিশ, আর ওরাই পুলিশকে মারছে ।
সেই সঙ্গে তিনি তৃনমূলের বীরভূম জেলা সভাপতি তথা আউসগ্রামের পর্যবেক্ষক অনুব্রত মন্ডলের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। বালি,পাথর,কয়লা পাচার করে দেদার টাকা তোলা হচ্ছে এও বলেন। পাশাপাশি আসানসোলের সংসদ বাবুল বলেন,”রাজ্যে শুধু সন্ত্রাস আছে,শিল্প নেই। এরই মধ্যে রাস্তা দিয়ে আসার সময়ে দেখলাম কেষ্টদা হাতজোড় করে রয়েছে। এভাবে সবারই হাতজোড় করে থাকার দিন শুরু হয়ে গেল।” যদিও এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে অনুব্রত মন্ডল বলেছেন,”বিজেপির সভা, তার আবার এত কথা। যত সব মিথ্যে অভিযোগ। “

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!