এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 2021 নয় বাংলায় বিধানসভা ভোট হতে চলেছে 2020 তেই – জানালেন বিজেপি সাংসদ, জোর জল্পনা

2021 নয় বাংলায় বিধানসভা ভোট হতে চলেছে 2020 তেই – জানালেন বিজেপি সাংসদ, জোর জল্পনা

বরাবরই ভারতীয় জনতা পার্টির নেত্রী লকেট চ্যাটার্জি সরকার বিরোধী বক্তব্য যথেষ্ট খোলাখুলিভাবেই করেছেন। গান্ধী জন্মদিনে গান্ধী মূর্তিতে মালা দিতে গিয়ে তিনি নরেন্দ্র মোদির স্বচ্ছতা অভিযানকে আরেকবার মনে করালেন। রাস্তা-ঘাট ঝাঁট দিয়ে পরিষ্কার করে গান্ধী মূর্তিকে জল দিয়ে ধুয়ে তিনি মালা পড়ালেন। গান্ধী মূর্তিতে মালা পরানোর সাথে সাথেই বিজেপি নেত্রী মুখর হয়েছেন শাসক দলের বিরোধিতায়। এদিন বিজেপি সদস্যের ওপর তৃণমূল সদস্যের আক্রমণের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি অভিযোগ জানান, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় এসে এনআরসি নিয়ে সিদ্ধান্ত জানানোর পরেই বিজেপি সদস্যের ওপর আক্রমণ হয়। তিনি স্পষ্টভাবে জানান, অমিত শাহের কারণে তৃণমূল সরকার ভয়ে রয়েছে এবং তার ফলেই এই আক্রমণ চলেছে। তিনি আরো বলেছেন, পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলা একদম তলানিতে। পুলিশ কিছুই দেখে না।

লকেট চ্যাটার্জি শাসকদলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূল যত অত্যাচার চালাবে বিজেপি সদস্য ততোই বাড়বে। 18 জন সাংসদ পশ্চিমবঙ্গ থেকে পার্লামেন্টে গেছেন। যতদিন যাবে এই সংখ্যা ক্রমাগত বাড়বে। এরপরে সোজাসুজি লকেট চ্যাটার্জি বলে দেন, বিধানসভা ভোট 2021 নয়, 2020 তেই হবে এবং এই তৃণমূল সরকারের পতন যে হবেই তা নিশ্চিত।

তিনি এও আশংকা করেছেন, পশ্চিমবঙ্গের ক্ষতি যত বেশি করবে তৃণমূল সরকার, ততো তাড়াতাড়ি তাঁরা পশ্চিমবঙ্গ থেকে বিতাড়িত হবে। তবে চিন্তার বিষয় এটাই তৃণমূল যাবে তো অবশ্যই, কিন্তু পশ্চিমবঙ্গের কতটা ক্ষতি করে যাবে সেটাই ভাবনার।অন্যদিকে, এদিন তিনি গান্ধী মূর্তির পাদদেশে দাঁড়িয়ে বলেন, গান্ধীজীর আদর্শকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিজেপির তরফ থেকে পুজোর পরেই নানান আলোচনা সভা, পথসভা, পদযাত্রা ইত্যাদি করা হবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তৃণমূলের সাথে বিজেপির পাল্লা দিয়ে দুর্গাপূজার উদ্বোধন করা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘পুজোটা সম্পূর্ণ বাঙ্গালীদের একদম মনের ব্যাপার। এর মধ্যে কোনো রাজনীতি চাই না। যারাই ডাকছে তাদের জন্য সময় খুঁজে বার করছি। সেখানে যেন একবার ভিজিট করতে পারি। মাকে কখনো ওপেনিং করা যায় না। মা মাই হয়‌। সুতরাং মায়ের কাছে যাচ্ছি। মায়ের আশীর্বাদ পাচ্ছি। এটাই সব থেকে বড় কথা।’

এই ঘটনায় অবশ্য এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকে কোনো রকম প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে পুজোর মরশুমে বিধানসভা ভোট নিয়ে লকেট চ্যাটার্জির এই মন্তব্যে জোর শোরগোল পরে গেছে রাজনৈতিকমহলে। কেননা তাদের মতে, বাংলায় বিজেপি লোকসভা ভোটে ১৮ টি আসন জিতেছে। আর বাংলায় এই মুহূর্তে ভোট হলে তৃণমূলকে খানিকটা চাপে পড়তে হবে আর অন্যদিকে বিজেপির যে হাওয়া উঠেছে তাতে ভোট হলে কিছুটা হলেও অ্যাডভান্টেজ পাবে বিজেপি। তাহলে কি 2020তে সত্যিই হতে চলেছে বিধানসভা ভোট ?উঠছে প্রশ্ন

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!