এখন পড়ছেন
হোম > জাতীয় > যতই অত্যাচার করুন, ২০১৯-এ বাংলায় বাক্স খুললেই ২২ – বিস্ফোরক দাবি অমিত শাহের

যতই অত্যাচার করুন, ২০১৯-এ বাংলায় বাক্স খুললেই ২২ – বিস্ফোরক দাবি অমিত শাহের

২০১৯ এ বঙ্গ থেকে একটা বড়সড় আসন নিজেদের ঝুলিতে ভরতে চাইছে বিজেপি। এবং এমন নির্দেশ অনেকবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ রাজ্য নেতৃত্বকে দিয়েছেন।শুধু তাই নয় তার জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে প্রস্তুতি নিয়েছেন নিচ্ছেন। ২২ টি আসন নিশ্চিত ভাবে পেতে চলেছেন বাংলা থেকে এমনটাই দাবি এদিন বিজেপি র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।  সমস্ত প্রতিকূলতাকে উপেক্ষা করে আগামী লোকসভা নির্বাচনে বিজেপি কমপক্ষে ২২ টি আসনে জয়লাভ করবে। একথা জানালেন খোদ দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। একটি  টিভি চ্যানেলের সাক্ষাৎকারে পশ্চিমবঙ্গের প্রসঙ্গে প্রশ্ন করা হলে অমিত শাহ বললেন, ”ওখানে আমাদের কর্মীদের অত্যাচার করা হচ্ছে। পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলার অবস্থা খুবই খারাপ। কিন্তু আমরা সংঘর্ষ করেই যাব।”  

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

একইসাথে এই সাক্ষাৎকারে তিনি বলেন বিজেপি দলের সদস্যরা জানে কী করে জনতার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হয়। আত্মবিশ্বাসী ভঙ্গিমায় বিজেপি সভাপতি বললেন শত বিরোধীতা , অত্যাচার এবং সমালোচনার পরেও এই রাজ্য থেকে বিজেপি দল ২২ টির ও বেশি আসনে জয়লাভ করবে। এদিকে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে বিজেপি এই রাজ্যে  ২২টি আসনে জয়লাভ করলে পশ্চিমবঙ্গের রাজনীতিতে সাত বছর পর আবার একটি ব্যাপক হারে পরিবর্তন আসবে।

 

Top
error: Content is protected !!