এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > কৃষ্ণগঞ্জ বিধানসভা উপনির্বাচনের জন্যও এবার প্রার্থী ঘোষণা বিজেপির – জানুন বিস্তারিত

কৃষ্ণগঞ্জ বিধানসভা উপনির্বাচনের জন্যও এবার প্রার্থী ঘোষণা বিজেপির – জানুন বিস্তারিত


আসন্ন লোকসভা নির্বাচনের মধ্যেই রাজ্য বিধানসভার দুটি আসনে উপনির্বাচন হতে চলেছে। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিধানসভার প্রাক্তন ডেপুটি স্পিকার হায়দার আজিজ সফির মৃত্যুতে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে ও তৃণমূল কংগ্রেস বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের দুষ্কৃতীদের হাতে নৃশংস ভাবে খুন হওয়ার ফলে কৃষ্ণগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এর মধ্যে কৃষ্ণগঞ্জ বিধানসভার জন্য প্রার্থীদের মনোনয়ন দেওয়ার শেষ দিন আগামীকাল। এমনিতেই বিজেপির লোকসভার প্রার্থীতালিকা নিয়ে বহু সময় অতিবাহিত হয়েছে। শেষ কেন্দ্র বর্ধমান দুর্গাপুরের প্রার্থী ঘোষণা হয়েছে আজ। এই অবস্থায় গেরুয়া সমর্থকদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছিল – কি হবে এই বিধানসভা উপনির্বাচনের প্রার্থী নিয়ে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ কৃষ্ণগঞ্জ বিধানসভা উপনির্বাচনের জন্য নিজেদের প্রার্থী ঘোষণা করল বিজেপি। অনামী হলেও প্রার্থী নির্বাচনে চমক দিল বিজেপি বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। কেননা কৃষ্ণগঞ্জে প্রার্থী হিসাবে বেছে নেওয়া হয়েছে ভারতীয় বায়ুসেনার অবসরপ্রাপ্ত কর্মী আশিষ কুমার বিশ্বাসকে।

সূত্রের খবর, ভারতীয় বায়ুসেনায় মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত আশিষবাবু বছর চারেক আগে চাকরি থেকে অবসর নিয়ে সক্রিয় রাজনীতিতে যোগ দেন। কৃষ্ণগঞ্জেরই স্থানীয় বাসিন্দা আশিষবাবু বিজেপির একজন সক্রিয় কর্মী হিসাবেই পরিচিত। গেরুয়া শিবিরের দাবি, বিজেপির জনপ্রতিনিধিদের সবার আগে দেশপ্রেমিক হতে হয় – আর ভারতীয় বায়ুসেনার প্রাক্তন কর্মীর দেশপ্রেম নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবেন না। সুতরাং, বিধানসভায় আরও একজন সদস্য বাড়াতে আশিষবাবুর উপরেই ভরসা রাখছে গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!