এখন পড়ছেন
হোম > রাজ্য > একে বিজেপিতে রক্ষা নেই, জন্মাষ্টমীতে শাসকদলের ঘুম ওড়াতে চলেছে নতুন জোড়া-ফলা!

একে বিজেপিতে রক্ষা নেই, জন্মাষ্টমীতে শাসকদলের ঘুম ওড়াতে চলেছে নতুন জোড়া-ফলা!

সারা দেশে রামমন্দির স্থাপনের দাবিতে বিজেপি নিজেদের ভোটবাক্স ধরে রাখতে সক্ষম হলেও ব্যাতিক্রম ছিল এই বাংলা। রামের নামে ভোটে তেমন ভাবে কোনো নির্বাচনেই এরাজ্যে নিজেদের ভোটব্যাঙ্ক ধরে রাখতে পারেনি বিজেপি। কিন্তু গত 2 বছর ধরে এরাজ্যে বিজেপির পক্ষ থেকে রামনবমী পালনে যেভাবে মানুষের উৎস চোখে পড়েছে। এবার সেটিকেই কাজে লাগিয়ে বাংলায় তৃনমূলকে চাপে ফেলতে আরএসএস,ভিএইচপি ও বজরং দলের উদ্যোগে পালন করা হবে জন্মাষ্টমী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে আগামী 13ই জুলাই সুপ্রিম কোর্টে রামমন্দির নিয়ে শুনানি রয়েছে। বিশ্ব হিন্দু পরিষদ সূত্রের খবর, আগষ্টের মধ্যে যদি এই শুনানি সম্পন্ন না হয় তবে দেশজুড়ে ঐই রামমন্দির নিয়ে নতুন করে আন্দোলনে নবে তাঁরা। আর তাই জন্মাষ্টমীতে শক্তির আরাধক বাংলায় নামতে চলেছে তাঁরা, জানা গেছে, আগের থেকে এরাজ্যে আরএসএস ও ভিএইচপির সদস্য সংখ্যা বহু গুনে বৃদ্ধি পেয়েছে। তাই লোকসভা ভোটের আগে সেই জন্মাষ্টমীকে হাতিয়ার করে এ রাজ্যে রামের হাওয়া তুলতে প্রস্তুত তাঁরা। অন্যদিকে ইতিমধ্যেই বিজেপি ক্ষমতায় আসা সত্তেও এখনও রামমন্দির স্থাপন না হওয়ায় অনেকে এটাকে ভোটের আগের প্রতিশ্রুতি বলেই কটাক্ষ করছেন। মোদির বিরুদ্ধে বিষোদগার করে ভিএইচপি ছাড়তে বাধ্য হয়েছেন প্রবীন তোগাড়িয়া। রাজনৈতিক মহল মনে করঠে, এই পরিস্থিতিতে 2019 র ভোটের আগে ফের মেরুকরনের রাজনীতিকে তীব্র করতে মরিয়া বিজেপি। আর তাই বাংলার রাজনীতিতে রামকে প্রবেশ করিয়ে নিজেদের ভোটব্যাঙ্ক শক্ত করতে চাইছেন গেরুয়া দলের নেতারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!