এখন পড়ছেন
হোম > জাতীয় > মুসলিমদের নিয়ে দলীয় বিধায়কের অপমানকর মন্তব্যে চরম অস্বস্তিতে বিজেপি

মুসলিমদের নিয়ে দলীয় বিধায়কের অপমানকর মন্তব্যে চরম অস্বস্তিতে বিজেপি

দেশের বিজেপির বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ দীর্ঘদিন ধরেই তুলে আসছে বিজেপি বিরোধী দলগুলো। এবার সেই অভিযোগকে সত্যি করে বিরোধী দলগুলোর হাতে নতুন অস্ত্র তুলে দিলেন উত্তরপ্রদেশের কৌশাম্বি জেলার চায়ল বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সঞ্জয় গুপ্তা। সম্প্রতি তিনি বলেন, ” 90 শতাংশ মুসলিম পাড়ায় হুকিং করে বিদ্যুৎ চুরি করা হলেও তাঁদের বিরুদ্ধে কোনো ব্যাবস্থা নেওয়া হয় না। যাবতীয় শাস্তি শুধু হিন্দুদের জন্যই বরাদ্দ থাকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ব্যাবস্থার বদল দরকার।” আর এতেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। সূত্রের খবর, সম্প্রতি বিদ্যুৎ দফতরের এক ইঞ্জিনিয়ার অভিনাশ সিং-এর সাথে কথা বলতে শোনা যায় এই বিজেপি বিধায়ককে। সেইখানে এই বিদ্যুৎ অফিসারকে ধমকও দেন সঞ্জয় গুপ্তা। সাথে সাথে এই বিজেপি বিধায়ক ওই অফিসারকে কার্যত বিদ্যুৎ সরবরাহের সবরকম তথ্য দেওয়ারও নির্দেশ দেন। জানা যায়, এরপর এই বিজেপি বিধায়ক বিদ্যুৎ দফতরের ইঞ্জিনিয়ারকে মুসলিম এলাকায় বিদ্যুৎ চুরির ব্যাপারেও সতর্ক করেন। সাথে সাথে ওই বিধায়কের আরও অভিযোগ, ওই বিদ্যুৎ অফিসার হিন্দু ও শিল্পপতিদের বিরক্ত করছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মুসলিমদের এই তোষন প্রক্রিয়া যে তিনি বরদাস্ত চরবেন না এমনও হুশিয়ারি দেন উত্তরপ্রদেশের এই বিধায়ক। জানা যায়, এরপরেই এইসব কথপোকথনের অডিও ক্লিপ সোশাল মিডিয়ায় আপলোড করেন বিদ্যুৎ ইঞ্জিনিয়ার অবিনাশ সিং। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ওয়াকিবহাল মহলের অনেকেরই ধারনা, সম্প্রতি বিদ্যুৎ হুকিংয়ের অভিযোগে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সঞ্জয় গুপ্তার এক ঘনিষ্টর বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়াতেই এই বিদ্যুৎ বিভাগের ইঞ্জিনিয়ারের ওপর চটে গিয়ে এহেন বিতর্কিত মন্তব্য করে বসলেন গোবলয়ের বিজেপি বিধায়ক। যা নিয়ে সারা দেশে প্রবল সমালোচনার ঝড় ওঠায় অনেকটাই ব্যাকফুটে গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!