এখন পড়ছেন
হোম > রাজ্য > যুবরাজের খাসতালুকে নৃশংসভাবে আক্রান্ত বিজেপি পদাধিকারীরা, অভিযোগের তীর শাসকদলের দিকে

যুবরাজের খাসতালুকে নৃশংসভাবে আক্রান্ত বিজেপি পদাধিকারীরা, অভিযোগের তীর শাসকদলের দিকে

এবার খোদ তৃণমূল যুবরাজ তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ডায়মন্ডহারবারের 9 এবং 10 নম্বর ওয়ার্ডে বিরোধী বিজেপি কর্মীদের উপর শাসকদলের কর্মীদের সন্ত্রাসের অভিযোগ অভিযোগ ওঠায় প্রবল চাঞ্চল্য তৈরি হলো রাজ্য রাজনীতিতে। সূত্রের খবর, গত বৃহস্পতিবার ভোরে ডায়মন্ডহারবারের 9 এবং 10 নম্বর ওয়ার্ডের বাসিন্দা মানস বসু ও শান্তি বাহাদুরের বাড়িতে হামলা চালায় 30 জনের বেশি একটি হামলাকারী দল।

জানা গেছে, কালো কাপড়ে মুখ বাঁধা কিছু দুষ্কৃতী হাতে বন্দুক, লোহার রড, লাঠি ও ভোজালি নিয়ে সেই মানস বসু ও শান্তি বাহাদুরকে প্রবল মারধর করে। আর এতে সেই দুজন গুরুতর আহত অবস্থায় বর্তমানে ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে শুধু ওই মানস বাবু বা শান্তি বাবুই নয়, এলাকার আরও কয়েকজনের বাড়িতে হামলাকারীরা হামলা চালাতে গেলেও খুব একটা সুবিধে করতে পারেনি। কিন্তু কে বা কারা এই হামলা চালালো? বৃহস্পতিবার সকালে হাসপাতালে গিয়ে অভিযোগকারীদের সঙ্গে এইব্যাপারে বিস্তারিত কথা বলে ডায়মন্ডহারবারের তদন্তকারী অফিসারেরা।

এদিন এই প্রসঙ্গে আহত সেই শান্তি বাহাদুর বলেন, “মুখ বাধা থাকায় আমরা কাউকে চিনতে পারিনি।” অন্যদিকে আহত মানস বসু বলেন, “রথযাত্রার কর্মসূচি নিয়ে বেশ কয়েকদিন ধরে ব্যস্ত আছি। কিন্তু এদিন হঠাৎই আমাদের উপর মুখ বাঁধা অবস্থায় কিছু যুবক হামলা করে। তাদের ঠিক চিনতে পারিনি। তবে তারা একটা কথাই বলছিল যে, বদল চাইছিস কিন্তু তা হতে দেব না।”

জানা গেছে, এই আহত শান্তি বাহাদুররের ছেলে অর্ক বাহাদুর 10 নম্বর ওয়ার্ডে বিজেপির বুথ সভাপতি, অন্যদিকে মানস বসু ডায়মন্ডহারবার শহর মণ্ডলের বিজেপির সাধারণ সম্পাদক। ফলে বিজেপির এই দুই নেতার ওপর হামলা যে শাসকদলের দুষ্কৃতীরাই করেছে সেই ব্যাপারে নিশ্চিত স্থানীয় বিজেপি নেতৃত্বরা।

এদিন এই প্রসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে দক্ষিণ 24 পরগনা পশ্চিম জেলার বিজেপি সভাপতি অভিজিৎ দাস বলেন, “এর পেছনে শাসকদলেরই হাত রয়েছে। মানস বসু ও শান্তি বাহাদুর আমাদের কর্মী। আসলে রথযাত্রাকে বন্ধ করতেই তৃণমূল আমাদের দলের কর্মীদের ওপর আঘাত করে এলাকায় আতঙ্ক তৈরি সৃষ্টি করছে।”

অন্যদিকে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন দক্ষিণ 24 পরগনা জেলা তৃণমূলের সভাপতি সাংসদ শুভাশিস চক্রবর্তী। তিনি বলেন, “আসলে রাজনৈতিকভাবে পাল্লা দিতে না পেরেই বিজেপি আমাদের বিরুদ্ধে মিথ্যে কথা রটাচ্ছে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে বিজেপির রথ যাত্রার পরেরদিনই তৃণমূলের পক্ষ থেকে যে পবিত্র যাত্রা হবে এই দিন সেই কথা শোনা যায় জেলা তৃনমূলের সভাপতির গলায়। সব মিলিয়ে এবার খোদ তৃণমূল যুবরাজের খাস তালুকে বিজেপি পদাধিকারীরা আক্রান্ত হওয়ায় শাসক-বিরোধী চাপানউতোর তুঙ্গে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!