এখন পড়ছেন
হোম > রাজ্য > এবার বিজেপির অত্যাচারের বিরুদ্ধে রাস্তা অবরোধ করে প্রতিবাদ শাসকদলের!

এবার বিজেপির অত্যাচারের বিরুদ্ধে রাস্তা অবরোধ করে প্রতিবাদ শাসকদলের!

পঞ্চায়েত ভোটে জিতে বিজেপির লাগাতার বোমাবাজি তোলাবাজির মতো অত্যাচার করে চলেছে এই অভিযোগে রবিবার সাঁকরাইল এর পুরো এলাকায় পথ করে তৃণমূল কংগ্রেস। সেই অবরোধের নেতৃত্বে দেন সাঁকরাইল ব্লক তৃণমূলের সভাপতি সোমনাথ মহাপাত্র।ক্ষুব্ধ তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন।

প্রসঙ্গত উল্লেখ্য,এবার পঞ্চায়েত ভোটে সাঁকরাইল পঞ্চায়েত সমিতিতে বিজেপি ১১টি ও তৃণমূল ১০টি আসনে জয়ী হয়েছিল। স্বভাবতই তৃণমূলকে হারিয়ে জয়ী বিজেপি বৃহস্পতিবার পঞ্চয়েত সমিতির বোর্ড গঠন করে। কিন্তু বোর্ড গঠনের পরই তৃণমূল ও বিজেপির মধ্যে শুরু হয় গণ্ডগোল। বোমাবাজি, বাড়ি ভাঙচুর, তির ছোঁড়াছুড়ির অভিযোগ এসেছে দুই তরফ থেকেই।

সূত্রের খবর, মারপিটের ঘটনায় দু’পক্ষের মোট ২০জন জখম হয়েছেন। দু’পক্ষের তিনজন তিরবিদ্ধ হয়েছেন। জখমদের মধ্যে ১৫জনই তৃণমূল কর্মী জখম হন। তৃণমূলের দু’জন কর্মীর অবস্থা আশঙ্কাজনক। তাঁরা কলকাতায় চিকিৎসাধীন।
এদিকে বিজেপির নেতা-কর্মীদের গ্রেপ্তার ও পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে এদিন সকাল ৯টা থেকে নেপুরা এলাকায় রাস্তা অবরোধ করেন তৃণমূল নেতা-কর্মীরা। বিজেপি ও স্থানীয় প্রশাসনের উপর ক্ষুব্ধ হয়ে শাসকদলের ব্লক সভাপতি সহ রগড়া অঞ্চল সভাপতি পঞ্চানন দাস সহ তৃণমূল নেতা-কর্মীরা রাস্তায় বসে অবরোধ করেন। খবর পেয়ে পুলিসের ঊর্ধ্বতন অফিসাররা ঘটনাস্থলে আসলে ব্লক সভাপতি সোমনাথবাবু সাঁকরাইল থানার ওসির বদলির দাবি জানান। পুলিসের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা ঠান্ডা হলে দেড় ঘণ্টা পর অবরোধ ওঠে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ব্লক সভাপতি সোমনাথ মহাপাত্র বলেন, “বোর্ড গঠনের পর থেকেই বিজেপি অত্যাচার শুরু করে। সাঁকরাইল থানার আধিকারিকরা নীরব রয়েছেন। যাঁদের নামে কেস করা হয়েছে, তাঁদের সঙ্গে বসে চা খাচ্ছেন। পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না। এমন অত্যাচার করেছে, দু’জন কলকাতায় ভর্তি রয়েছেন। আমরা সরকার পক্ষে রয়েছি বলে অনেক ধৈর্য ধরেছি। দোষীদের গ্রেপ্তার করা না হলে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!