এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপি বিরোধী বৃহত্তর জোটে ধাক্কা – পিছিয়ে যাচ্ছে দিল্লির মহাবৈঠক, জানুন বিস্তারিত

বিজেপি বিরোধী বৃহত্তর জোটে ধাক্কা – পিছিয়ে যাচ্ছে দিল্লির মহাবৈঠক, জানুন বিস্তারিত

আগামী বছর লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি বিরোধী জোট প্রসঙ্গে নানা তর্জন- গর্জন শুরু হলেও এখনও অবধি তা কোনো সংঘটিত আকার ধারণ করেনি।বার বার মহাজোট নিয়ে কথা বললেও এখনো অবধি কোনো কাজ হয়নি। আর এদিন জোটের মুখেই ধাক্কা খেলো বিরোধীরা।

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে কংগ্রেস সাংসদ আহমেদ প্যাটেল জানিয়ে দিলেন আগামী ৩০ শে অগষ্ট কংগ্রেস দলের আয়োজিত পূর্বনির্ধারিত জোট-বৈঠক আপাতত স্থগিত রাখা হয়েছে। প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর পৌরহিত্যে ঐ দিনের বৈঠকের পরিকল্পনা হয়েছিলো। কিন্তু সেদিন প্রয়াত ডিএমকে সুপ্রিমো এম করুণানিধির স্মরণসভার জন্যই জোট-বৈঠকের প্রস্তাবিত দিনের বাতিল করা হয়। তাই এই মাসে আর জোট বৈঠকের কোনো সম্ভবনা নেই।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে ক্রমেই আসন্ন লোকসভা নির্বাচনের সময় সীমা নিকটে চলে আসছে। কিন্তু তৃতীয় ফ্রন্টের জন্যে বিরোধী দলের নানা শিবিরে গুঞ্জন শুরু হলেও কাজের ক্ষেত্রে তা কার্যকরী হয়নি। উল্লেখ্য ৩০ শে অগষ্ট’র প্রস্তাবিত বিরোধী জোট- বৈঠকে কংগ্রেস দলের পক্ষ থেকে ১৭টি রাজনৈতিক দলকেই আমন্ত্রণ জানানো হয়েছিল। আর এই বৈঠকের আমন্ত্রনে ইতিবাচক সাড়া দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কংগ্রেস দলের আয়োজিত বৈঠক স্থগিত হলেও ঐ একই দিনে করুণানিধির স্মরণসভায় বিরোধী দলের নেতা-নেত্রীদের সামনাসামনি সাক্ষাতের একটা সম্ভবনা রয়েছেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!