এখন পড়ছেন
হোম > রাজ্য > কোন পথে বাংলা দখল করবে বিজেপি? নীল নকশা ফাঁস করলেন রাজ্যস্তরের শীর্ষনেতা

কোন পথে বাংলা দখল করবে বিজেপি? নীল নকশা ফাঁস করলেন রাজ্যস্তরের শীর্ষনেতা

নিজে মহিলা হয়েও রাজ্যের মহিলাদের সম্মান রক্ষায় তিনি উদাসীন ও ব্যর্থ। মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রিত্ব কালে রাজ্যে নারীরা বিপন্ন –   ঠিক এইভাবেই তৃণমূল নেত্রী তথা এই রাজ্যের প্রশাসনিক প্রধানকে একহাত নিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি বীরভূমের ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার তারই প্রতিবাদে সিউড়িতে জেলাশাসকের দফতরের সামনে বিক্ষোভ কর্মসূচি নিয়েছিল বিজেপি। সোমবার দুপুরে সেখানে হাজির হয়েছিলেন দলের মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী। ওই সভাতেই তিনি বলেন এই বঞ্চনার ফলে এই রাজ্যের নারীশক্তিই তৃনমূলকে সরিয়ে বিজেপিকে ক্ষমতায় আনবে যাতে নিজেদের নিরাপত্তা সুনিশ্চিত করা যায়।

এদিন ২১ শে জুলাইয়ের মঞ্চে মমতা বন্দ্যপাধ্যায়ের মোদীর সভায় প্যান্ডেল ভেঙ্গে পড়া নিয়ে কটাক্ষের পাল্টা জবাব দেন মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী। তিনি বলেন ”যারা বিশ্ববাংলার লোগো সামলাতে পারে না, তারা বাংলা সামলাবে কী করে।” প্রসঙ্গত উল্লেখ্য দিঘায় ভেঙে পড়েছে বিশ্ববাংলার গ্লোব। মোদীর সভায় প্যান্ডেল ভেঙ্গে পরা নিয়ে মমতার কটাক্ষের জবাব দিতেই লকেট বাছেন এই প্রসঙ্গটি। তিনি তাঁর বক্তৃতায় তৃনমূলকে গুন্ডা বদমাসের দল বলেও অভিহিত করেন। রাজনৈতিক মহলের আঁচ এই গুন্ডা বদমাশ বলে লকেটের কটাক্ষের তীর ছোঁড়া হয়েছে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দিকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!