এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন রাষ্ট্রপতির নাতি, খুশির হাওয়া গেরুয়া শিবিরে

বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন রাষ্ট্রপতির নাতি, খুশির হাওয়া গেরুয়া শিবিরে

5 ই সেপ্টেম্বর গোটা দেশে মহাসমারোহে পালিত হয় শিক্ষক দিবস। আর যাঁর কারণে সেই দিনটাকে আমরা শিক্ষক দিবস হিসেবে পালন করি তিনি হলেন দেশের দ্বিতীয় প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি সর্বপল্লী রাধাকৃষ্ণন। এবার সেই প্রাক্তন রাষ্ট্রপতির নাতি সুব্রহ্মণ্যম শর্মা গৌরবরাম যোগ দিলেন বিজেপিতে।

সূত্রের খবর, গত কাল প্রজাতন্ত্র দিবসের পূর্ণলগ্নে কর্নাটকে বিজেপির সদরদপ্তরে সেই রাজ্যের বিজেপি প্রধান বিএস ইয়েদুরাপ্পার উপস্থিতিতে পদ্ম শিবিরের পতাকা নিজের হাতে তুলে নেন তিনি। কিন্তু হঠাৎ কেন শিক্ষক জগতের শিরোমনি হিসেবে পরিচিত দেশের প্রাক্তন প্রয়াত রাষ্ট্রপতি রাধাকৃষ্ণণের নাতি রাজনীতিতে প্রবেশ করলেন?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে সেই সুব্রক্ষণ্যম শর্মা গৌরবরাম বলেন, “আমার পরিবারের সকলে অত্যন্ত বিদ্বান। রাজনীতি খুব কম লোকই করেন। তবে আমার রক্তে রাজনীতি রয়েছে। ব্যক্তিগত স্বার্থে নয়, সমাজ কল্যাণের স্বার্থেই আমি বিজেপিতে যোগদান করেছি।” জানা যায়, এর আগেও গত 2018 সালে কর্ণাটকের বিধানসভা নির্বাচনে অল ইন্ডিয়া মহিলা এম্পাওয়ারর্মেন্ট পার্টির হয়ে নির্বাচনে লড়েছিলেন এই রাধাকৃষ্ণণের নাতি।

আর সেখানেই শাসকদলের বিরুদ্ধে সরব হয়ে দেশের ধনী ও দরিদ্রের মধ্যে যে বিপুল বৈষম্য তৈরী হয়েছে তা দূর করতে আওয়াজ তুলেছিলেন তিনি। আর এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের পতাকা নিজের হাতে তুলে নিয়ে এ যেন চমক দিলেন প্রাক্তন রাষ্ট্রপতি রাধাকৃষ্ণণের নাতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!