এখন পড়ছেন
হোম > জাতীয় > জম্মু কাশ্মীর নিয়ে বড়সড় স্বস্তি বিজেপি শিবিরে ,জেনে নিন বিস্তারিত

জম্মু কাশ্মীর নিয়ে বড়সড় স্বস্তি বিজেপি শিবিরে ,জেনে নিন বিস্তারিত

জম্মু কাশ্মীর নিয়ে স্বস্তির কথা শোনাল সুপ্রীম কোর্ট । উপত্যকায় বেশ কিছুদিন ধরেই অশান্তির ভয়ে প্রশাসন সেখানে ইন্টারনেট পরিষেবা, টেলিফোন সংযোগ বন্ধ রেখেছে, চলছে কার্ফু । এইগুলি যাতে স্বাভাবিক হয় তাই সুপ্রীম কোর্টে স্বতোঃপ্রণোদিত মামলা করেছিলেন সমাজকর্মী তেহসিন পুনাওয়ালা ।

 

কিন্তু সুপ্রীম কোর্ট পুনাওয়ালা কে হতাশ করে জানিয়ে দিয়েছে কোর্ট কোনোভাবেই এইমুহুর্তে সরকারের কাজে হস্তক্ষেপ করবে না । পরিস্থিতি স্বাভাবিক হতে সময় যথেষ্ট লাগতে পারে, তাই কেন্দ্রীয় সরকারকেও সময় দেওয়া উচিত ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এই মামলায় কেন্দ্রের হয়ে মামলাটি লড়ছেন অ্যাটর্নি জেনারেল কে কে বেণুগোপাল । আদালতকে তিনি জানান যে গত জুলাই থেকে হিজবুল মুজাহিদিন কমান্ডার বুরহান ওয়ানির মৃত্যুর পর উপত্যকায় অশান্তি মাথাচাড়া দিয়েছে তা যাতে আর না বাড়তে পারে তাই এই নিষেধাজ্ঞা । তবে কেন্দ্রীয় সরকারের সম্পূর্ণ নজর উপত্যকায় রয়েছে এবং আশা করা যায় খুব তাড়াতাড়ি পরিস্থিতি স্বাভাবিক হবে এবং নিষেধাজ্ঞা উঠে যাবে । পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে দুসপ্তাহ পর ।ফলে বড়সড় স্বস্তি মিললো বিজেপির বলে মনে করছে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!