এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রাক্তন মুখ্যমন্ত্রীর মহিলার ওড়না টানা নিয়ে এবার মাঠে নামলো বিজেপি

প্রাক্তন মুখ্যমন্ত্রীর মহিলার ওড়না টানা নিয়ে এবার মাঠে নামলো বিজেপি

লোকসভা নির্বাচনের আগে যখন কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে দুর্নীতির ইস্যু তুলে ধরে গেরুয়া শিবিরের ভোটব্যাঙ্ককে ভাঙতে সক্রিয় হচ্ছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী, ঠিক তখনই কর্নাটকে কংগ্রেসের এক প্রশ্নোত্তর পর্বে সেখানকার কংগ্রেস নেতা সিদ্দারামাইয়ার দ্বারা এক মহিলার ওড়না টানার ঘটনাকে কেন্দ্র করে এবার পাল্টা হাত শিবিরের বিরুদ্ধে আক্রমণ নিয়ে মাঠে নেমে পড়লো গেরুয়া শিবির।

আর এই ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে জাতীয় রাজনীতিতে শাসক-বিরোধী তরজা আরও চরম আকার নিতে শুরু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি কর্নাটকের মহীশূরে আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে একটি কর্মী সভার আয়োজন করা হয়েছিল। আর সেখানেই এক মহিলা কংগ্রেস নেতা সিদ্দারামাইয়াকে উদ্দেশ্য করে কিছু প্রশ্ন করেন। আর সেই প্রশ্নে কিছুটা অস্বস্তি বোধ করে সেই মহিলাকে জোর করে বসিয়ে দেওয়ার চেষ্টা করেন সিদ্দারামাইয়া।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু সেই মহিলা তাঁর অবস্থান থেকে না সরলে অবশেষে সেই মহিলার হাতে বাড়ি মেরে তাঁর ওড়না টেনে ধরে তাঁকে বসিয়ে দেন সেই কংগ্রেস নেতা। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতে না হতেই মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। আর এবার এই ভিডিওকে কেন্দ্র করেই কংগ্রেসের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি।

প্রাক্তন কংগ্রেসি মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও তাঁর দলকে একযোগে আক্রমণ করে এবার সেই হাত শিবিরের নেতাদের দুঃশাসনের সঙ্গে তুলনা করল পদ্ম শিবির। এদিন এই বিষয়ে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর বলেন, “অবিলম্বে রাহুল গান্ধীর এই ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা উচিত। কংগ্রেস মহিলাদের ঠিক কতটা সম্মান করে এই ঘটনা থেকেই তা পরিষ্কার হয়ে গেল।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, লোকসভা নির্বাচনের আগে যেন কংগ্রেসের বিরুদ্ধে এক নতুন ইস্যু পেলেন কেন্দ্রের বিজেপি নেতারা। আর তাই এবারের লোকসভা নির্বাচনে কংগ্রেসের নেতারা মহিলাদের ঠিক কতটা সম্মান করে সেই ঘটনা তুলে ধরেই যে হাত শিবিরের ওপর চাপ বাড়াতে চলেছে বিজেপি তা নিঃসন্দেহে বলাই যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!