এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি আলাদা জিনিস, বিজেপিকে ভাঙানো এত সহজ নয়: দিলীপ ঘোষ

বিজেপি আলাদা জিনিস, বিজেপিকে ভাঙানো এত সহজ নয়: দিলীপ ঘোষ

মঙ্গলবার পূর্ব্ মেদিনীপুরের তমলুকে বিজেপি দলের সাংগঠনিক সভার আয়োজন করা হয়। এই সভার প্রধান বক্তা ছিলেন বিজেপি দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভামঞ্চ থেকেই তিনি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন। তিনি বললেন, তৃণমূল কংগ্রেস দল নানা ছলাকলায় বিজেপি দলের অন্দরে ভাঙ্গন ধরানোর সৃষ্টি করছে। তবে বিজেপি দলে বিভেদ তৈরী এতো সহজ নয়। তৃণমূল কংগ্রেস দল নাটক করছে ব্যাঙ্গ করলেন তিনি।

এরপরেই গত ২১ শে জুলাই তৃণমূল কংগ্রেসের শহীদ দিবসের অনুষ্ঠানের কথা উল্লেখ করে বললেন যে, তৃণমূল কংগ্রেস দল ঐদিনের অনুষ্ঠানে প্রকাশ্য সভামঞ্চ থেকে মিথ্যার আশ্রয় নিয়ে জানিয়েছে যে ঐদিন বহু সংখ্যক মানুষ বিজেপি দলত্যাগ করে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করেছে। একই সাথে শাসক দলের পরবর্তী জনসভা ২৮ শে জুলাই মেদিনীপুরের সভামঞ্চ থেকেও দাবি করা হয় যে বিজেপি দলের নেতা কর্মীরা তৃণমূল কংগ্রেস দলে যোগদান করেছে। এখানেই বিজেপি সভাপতি সওয়াল করলেন যে তৃণমূল কংগ্রেস দলের এই দাবি যদিই সত্যিই হয় তাহলে কোনো জনসভাতেই একজন জেলা সদস্যকেও তারা উপস্থিত করতে পারলো না কেন !

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দিলীপ ঘোষের মতে এসবই আদতে তৃণমূল কংগ্রেস তৈরী রটনা। এছাড়াও এদিন রাজ্যের বাম শিবির এবং হাত শিবিরের সাথে বিজেপি দলের তুলনামূলক আলোচনা করে দিলীপ বাবু একপ্রকার আস্ফালন করেই বললেন সিপিএম, কংগ্রেস বিধায়কদের কেনা যায়। কিন্তু বিজেপির কাউকে কেনা যায় না।তৃণমূল কংগ্রেস দলের নেতারা এক হাতে গাঁজা ও অন্য হাতে টাকার বান্ডিল নিয়ে বিজেপি নেতাদের বাড়ি বাড়ি গিয়েও কোনো সুবিধা করতে পারছেন না বলে দাবি করলেন বিজেপি দলের রাজ্য সভাপতি। আর যারা বিজেপি দলত্যাগ করে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করছেন তাদের উড়ো খইএর সাথে তুলনা করে বললেন শুধু কিছু উড়ো খই আছে, এদিক-ওদিক ঘুরে বেড়ায়, তারাই যাচ্ছে বিজেপি ছেড়ে। তাদের দল ছেড়ে যাওয়ার ফলে বিজেপি দলের কোনো খেদ নেই বরং এতে করে বিজেপির ভালো হয়েছে বলে দাবি করলেন গেরুয়া শিবিরের রাজ্য সভাপতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!