এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতার দিল্লি দখলের ব্রিগেড সভার পাল্টা দিতে মাঠে নেমে পড়ল বিজেপি

মমতার দিল্লি দখলের ব্রিগেড সভার পাল্টা দিতে মাঠে নেমে পড়ল বিজেপি

বিরোধীদের একত্রিত করে ২০১৯ এর ১৯ সে জানুয়ারি দিল্লি দখল বলে একটি সমাবেশের আয়োজন করা হবে তৃণমূলের তরফ থেকে আজ এমনটাই ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বিরোধীদের একত্রিত করে ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপিকে কিভাবে উৎখাত করা হবে সেই নিয়ে একটি রূপরেখাও সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মমতা বান্ধোপাধ্যায়ের দাবি যে সেখানে তিনি বিরোধীদের ডেকে এনে দেখেবেন যে কিভাবে বাংলা দেশকে পথ দেখাবে। এই নিয়েই তৃণমূলকে পাল্টা দিতে মাঠে নেমে পড়েছে বিজেপি। আজ ২১ শে জুলাই তৃণমূলের শহীদ দিবসের মঞ্চ থেকে অনুষ্ঠান শেষ করার ঘোষণা হওয়ার কিছুক্ষণ পরেই বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা এদিন বিজেপির অফিস থেকে একটি সাংবাদিক বৈঠক করেন। সেখানে আজকের তৃণমূলের সভা নিয়ে এবং মমতা ব্যানার্জির বক্তব্য নিয়ে তৃণমূলকে তুলনা করেন। এবং জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ১৯ সে জানুয়ারির দিল্লি দখলের পাল্টা ব্রিগেড সভার করবে বিজেপি। ১৯ সে জানুয়ারির পর ঠিক ৪ দিনের মাথায় ২৩ শে জানুয়ারি বিশেষ ব্রিগেড সভা করবে বিজেপি। জানানো হয়েছে যে ২৩ শে জানুয়ারি বিজেপির তরফ থেকে যে সভা আয়োজন করা হবে সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এবং তিনি হবেন প্রধান বক্তা। বাংলায় সেদিন প্রতিটি জেলার প্রতিটি রাস্তায় রথ বের করবে বিজেপি।

আপনার মতামত জানান -
Top