এখন পড়ছেন
হোম > রাজ্য > নিজে ভালোবাসার বার্তা দিয়েও রাজধানীতে বিজেপির ‘গৃহযুদ্ধের’ ছক ফাঁস মুখ্যমন্ত্রীর

নিজে ভালোবাসার বার্তা দিয়েও রাজধানীতে বিজেপির ‘গৃহযুদ্ধের’ ছক ফাঁস মুখ্যমন্ত্রীর

সম্প্রতি দিল্লীর কনস্টিটিউশন ক্লাবে সোমবার আয়োজিত হয়েছিল বিশপদের সভা। আর সেখানেই প্রধান বক্তা ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভার বিষয় ছিল লাভ ইওর নেবার। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে  মুখ্যমন্ত্রী বলেন প্রতিবেশীদের তাঁরা ভালবাসেন। বিদেশিরা তাদের অতিথি। এই প্রসঙ্গেই উঠে আসে এন আর সি- এর কথা – এই মুহুর্তের জ্বলন্ত বিষয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কেন্দ্রকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন হটাত করে কাউকে দেশ ছেড়ে চলে যেতে বলা যায় না। কয়েক পুরুষ তাঁরা সেখানে বসবাস করছেন। তিনি কেন্দ্রের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন যে ‘অসমে হচ্ছেটা কি?’ তিনি বলেন বিজেপি ভারতীয় দের ব্যাক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করছে।

কে কি খাবে কে কি পরবে কে কোথায় থাকবে সব ওরাই ঠিক করছে। দেশে এমন বিভেদমূলক পরিস্থিতি আগে কখন হয়নি।  দেশে যে কোন মূহুর্তে গৃহযুদ্ধ লেগে যেতে পারে। বিজেপি তাতেই উস্কানি দিচ্ছে। তিনি বলেন তিনি এই ধরণের ঘটনা একদম সমর্থন করেন না। দলিত ও আদিবাসীদের প্রতি অন্যায় করা হচ্ছে বলেও অভিযোগ করেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!