এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে বড়সড় পরিবর্তন, জেনে নিন বিস্তারিত

বিজেপিতে বড়সড় পরিবর্তন, জেনে নিন বিস্তারিত

টার্গেট মতোই লোকসভা নির্বাচনে সাফল্য পেয়েছে বিজেপি। তবে লোকসভা নয়, তাদের কাছে মূল টার্গেট 2021 এর বিধানসভা। আর তাইতো বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেই এখন এগোতে শুরু করেছে তারা। তবে শুধু মানুষের সাথে জনসংযোগ নয়, এবার সংগঠনেও বাড়তি নজর দিতেও উদ্যোগী গেরুয়া শিবির।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল যে, রাজ্যে বিজেপি তাদের সংগঠন বাড়াতে বেশ কিছু জেলায় পরিবর্তন আনতে পারে। আর সেই জল্পনাকে সীলমোহর দিয়ে অবশেষে রাজ্যের বেশ কিছু জেলার সংগঠনে পরিবর্তন আনল বিজেপি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ রাজ্যের আট সাংগঠনিক জেলার সভাপতি পদে রদবদল ঘটানোর কথা ঘোষণা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু কোন কোন জেলার ক্ষেত্রে আনা হল পরিবর্তন! জানা গেছে, মালদা সাংগঠনিক জেলায় গোবিন্দ মন্ডল, নদীয়া দক্ষিণের মানবেন্দ্র রায়, বারাসাত সাংগঠনিক জেলায় শংকর চক্রবর্তী, কলকাতা উত্তর শহরতলির কিশোর কর, তমলুকের নবারুণ নায়েক, কাথির অরূপ চক্রবর্তী, শ্রীরামপুরের শ্যামল বোস এবং বীরভূমে শ্যামাপদ মন্ডলকে সভাপতি করেছে বিজেপি।

পর্যবেক্ষকদের মতে, বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেই দলীয় সংগঠনে পরিবর্তন আনল বিজেপি। যাতে শাসকদলের বিরুদ্ধে আরও জোরদার লড়াই করতে পারে তাঁরা। অন্যদিকে রবিবারই নয়াদিল্লিতে রাজ্য বিজেপির নেতাদের সঙ্গে বৈঠক করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আর সেখানেই বঙ্গ বিজেপিকে কিভাবে চলতে হবে তার ফর্মুলা তিনি বাতলে দিতে পারেন বলে জানা গেছে।

বিশ্লেষকদের মতে, যেভাবে বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায়রা শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়ে গেরুয়া শিবিরের সংগঠনকে শক্তিশালী করছেন, তাতে এই দুই জুটির উপরে ভরসা রেখে বঙ্গ বিজেপি সংগঠন এগিয়ে যেতে পারে। যেখানে পেছনে আড়ালে আবডালে থেকে সংগঠনকে বাড়ানোর মুখ্য ভূমিকায় থাকবেন সুব্রত চট্টোপাধ্যায়ের মত নেতৃত্বরা।

তবে বাংলায় 2021 এর বিধানসভা নির্বাচনই যে এখন বিজেপির মূল টার্গেট, এদিন তা স্পষ্ট করে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সব মিলিয়ে এবার সংগঠনের শ্রী বৃদ্ধি করতে রাজ্যের বিভিন্ন জেলায় দলীয় সংগঠনে বড়সড় পরিবর্তন আনল গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!