এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বিজেপিকে ‘ভারত ছাড়া’ করতে জঙ্গলমহলে শক্তি প্রদর্শন করা শুরু করল তৃণমূল

বিজেপিকে ‘ভারত ছাড়া’ করতে জঙ্গলমহলে শক্তি প্রদর্শন করা শুরু করল তৃণমূল

এবারে পঞ্চায়েত নির্বাচনে সব জেলায় নিজেদের দাপট অব্যাহত রাখলেও শাসকদলের ক্ষেত্রে  কিছুটা ব্যাতিক্রম ছিল জঙ্গলমহলের জেলাগুলি। এখানে বিজেপি বেশ ভালোই ফলাফল করেছিল। যা তৃনমূল কংগ্রেসের কাছে বড়ই দুঃশ্চিন্তার কারন হয়ে দাড়িয়েছিল। জঙ্গলমহলে নিজেদের হারানো সংগঠনকে ফিরে পেতে দফায় দফায় জেলার নেতাদের সাথে বৈঠকও করেছে তৃনমূল শীর্ষনেতৃত্ব।

এহেন পরিস্থিতিতে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অভিযোগে আগামী 9 ই আগষ্ট ঝাড়গ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আন্তর্জাতিক আদিবাসী সভারও ডাক দেওয়া হয়েছে। আর সেই সভার সমর্থনে শনিবার নয়াগ্রামে বিজেপিকে ভারত ছাড়ার ডাক দিয়ে তৃনমূলের পক্ষ থেকে নয়াগ্রামের খড়িকামাথানা থেকে বালিগেড়িয়া পর্যন্ত একটি মিছিল করা হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

মিছিল শেষে সেই বালিগেড়িয়াতে একটি সভারও আয়োজন করা হয়। এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা তৃনমূলের চেয়ারম্যান সুকুমার হাঁসদা, বিধায়ক দুলাল মুর্মু, যুব তৃনমূলের জেলা সভাপতি দেবনাথ হাঁসদা, জেলা সভাপতি অজিত মাইতি, সাংসদ উমা সোরেন প্রমুখ। এদিনের এই সভা থেকে অসমে তৃনমূলের প্রতিনিধিদলকে হেনস্থা করার অভিযোগে বিজেপির বিরুদ্ধে সরব হয়ে তৃনমূলেরই রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়া বলেন, ” বিজেপি ও পুলিশ মিলে অসমে যেভাবে আমাদের নেতা নেত্রীদের ওপর হামলা করেছে তা নিন্দনীয় ঘটনা। এভাবে কেউ কারও মৌলিক অধিকার কারতে পারে না।” রাজনৈতিক মহলের মতে, সামনে লোকসভা ভোট। তাই জঙ্গলমহলের হারানো সংগঠন ফিরে পেতে এখন দফায় দফায় কর্মসূচী নিয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মানুষের মন পেতে মরিয়া  রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!