এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘বাংলায় বিজেপির নেতৃত্ব সংকট রয়েছে’ – হাটে হাঁড়ি ভাঙলেন শীর্ষ বিজেপি নেতা!

‘বাংলায় বিজেপির নেতৃত্ব সংকট রয়েছে’ – হাটে হাঁড়ি ভাঙলেন শীর্ষ বিজেপি নেতা!

Priyo Bandhu Media

পশ্চিমবঙ্গে বিজেপি দলকে নেতৃত্ব দানের ক্ষেত্রে যোগ্য নেতার ঘাটতি রয়েছে। এদিন সোস্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে ট্যুইট করলেন  বঙ্গ বিজেপির সহ-সভাপতি চন্দ্র বসু। তিনি লেখেন রাজ্য বিজেপিতে দলের ওপর তলার পছন্দ ভিত্তিক নয় নির্বাচনের মাধ্যমে সভাপতি বেছে নেওয়া উচিত । রাজ্য বিজেপির সহ সভাপতির এই মন্তব্যকে কেন্দ্র করে স্বভাবতই দলের অন্দরে বেশ হৈ চৈ পড়ে গিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিনের  টুইট প্রসঙ্গে চন্দ্র বসু নিজেই সংবাদমাধ্যমে বললেন, ”বাংলায় বিজেপির নেতৃত্ব সংকট রয়েছে।” তিনি আরও বললেন, ”দিলীপবাবু বলেছেন, তিনি ডিসেম্বর পর্যন্ত সফলভাবে সভাপতির মেয়াদ শেষ করবেন। দলের আর একটা অংশ বলছে, অন্য কেউ সভাপতি হবেন। এই জল্পনা নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের তরফে একটা স্পষ্ট বার্তা দেওয়া উচিত। কর্মীরা আমাকে ফোন করেও বিষয়টা জানতে চাইছেন। নেতৃত্বে কে আছে সেটা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে।” বিজেপির রাজ্য দলের অন্দরে সাম্প্রতিক কালে চলতে থাকা বিতর্কের অবসানের জন্যে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহকে তিনি চিঠি লিখেছেন বলেও জানালেন ।  বিজেপির শীর্ষ নেতৃত্ব রাজ্য সহ সভাপতি চন্দ্র বসুর দলের গঠনতন্ত্র নিয়ে করা এই ট্যুইটকে সুনজরে দেখছেন না।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বললেন, ”বিজেপি গণতান্ত্রিক পার্টি। সকলের বলার অধিকার আছে। কিন্তু কোন কথা কোথায় বলা উচিত সেটা ভাবতে হবে। উনি যা বলছেন তা পার্টির বাইরে বলার বিষয় নয়। দলের একটা ডিসিপ্লিন আছে।” দলীয় সূত্রে জানা যাচ্ছে দলের রাজ্য সভাপতি পদে নতুন মুখের দাবিতে সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই কথা বার্তা শুরু হয়েছিলো। রাজনৈতিক মহলে নতুন সভাপতি কে হতে পারেন সেই বিষয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিলো। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজেই সাংবাদিক সম্মেলনের আয়োজন করে সমস্ত গুজবের রহস্যভেদ করেন। পরিস্কার ভাষায় জানান সভাপতি পদের মেয়াদ শেষ না হওয়া অবধি তিনি থাকবেন সভাপতি পদে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!