এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের ধর্ম নিয়ে বিজেপিকে আক্রমণ অভিষেকের

ফের ধর্ম নিয়ে বিজেপিকে আক্রমণ অভিষেকের

কেন্দ্রের শাসক দল বিজেপির পক্ষ থেকে বিভিন্ন সময় ধর্মীয় অসহিষ্ণুতা জিগির তোলা হচ্ছে বলে কটাক্ষ করেন রাজ্যের শাসক দল তৃণমূলের নেতা মন্ত্রীরা। কিন্তু সারা দেশে এই ধর্মীয় অসহিষ্ণুতা চললেও বাংলা যে এই সমস্ত কিছু মেনে নেবে না সেই ব্যাপারেও গেরুয়া শিবিরের উদ্দেশ্যে সতর্ক বার্তা দিতে দেখা যায় রাজ্যের শাসকদলের হেভিওয়েট নেতা মন্ত্রীদের।

আর এবারে সেই বিজেপির বিরুদ্ধে ধর্মীয় অসহিষ্ণুতার কথা বলে গেরুয়া শিবিরকে প্রবল কটাক্ষ করলেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বুধবার সাতগাছিয়ার বড়কাছারির তোরণদ্বারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছিলেন জেলা পরিষদের সভাধিপতি শামীমা শেখ, বিধায়ক অশোক দেব, দিলীপ মন্ডল, সোনালী গুহ সহ অন্যান্যরা। আর এই অনুষ্ঠানে উপস্থিত হয়েই বিজেপির উদ্দেশ্যে তৃণমূলের হেভিওয়েট সাংসদ বলেন, “আমার জন্ম হিন্দু পরিবারে। তাই বলে অন্য ধর্ম সম্পর্কে আমি কেন শ্রদ্ধাশীল হবো না! ভারত সর্বধর্ম সমন্বয়ের দেশ‌। আমরা বিজেপির মত ধর্মের ভেদাভেদ এখানে করি না, আর ধর্ম নিয়ে রাজনীতি ও করিনা।”

[content_block id=3910

অন্যদিকে এদিন এখানকার পুকুর সংস্কার এবং পাড় বাধানোর কাজে রাজ্য সরকারের তরফে 56 লক্ষ টাকা ও পীরতলা মাজার সংস্কারের জন্য বিষ্ণুপুর পঞ্চায়েত সমিতিকে 86 লক্ষ টাকা দেওয়া হবে বলেও জানান তৃনমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!