এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিতে যোগ দেওয়ার 24 ঘন্টার মধ্যেই অমিত শাহের কাছে বড়সড় দাবি করলেন শোভন চ্যাটার্জি

বিজেপিতে যোগ দেওয়ার 24 ঘন্টার মধ্যেই অমিত শাহের কাছে বড়সড় দাবি করলেন শোভন চ্যাটার্জি

একসময় তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়, ভারতী ঘোষ, শঙ্কুদেব পণ্ডা, সৌমিত্র খাঁ, অনুপম হাজরা, অর্জুন সিং প্রায় প্রত্যেকেরই নিরাপত্তার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হয়েছিল। বিজেপিতে যোগ দেওয়া নিয়ে তাদের প্রত্যেকেরই দাবি ছিলহ তৃণমূল ছেড়ে তারা বিজেপিতে আসায় রাজ্যের শাসক দল তাদের প্রতি প্রতিহিংসাপরায়ণ আচরণ করতে পারে।

তাই তাদের ওপর যে কোনো সময় হামলা হতে পারে। তাই তাদেরকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হোক। আর এবার সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শোভন চট্টোপাধ্যায়ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার জন্য আবেদন জানালেন।

সূত্রের খবর, বৃহস্পতিবার এই ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একটি চিঠি দিয়েছেন বেহালা পূর্বের বিধায়ক শোভন চট্টোপাধ্যায়। যেখানে তিনি লিখেছেন, “বিজেপিতে যোগ দেওয়ার পরে আমি নিরাপত্তার অভাব বোধ করছি। কলকাতায় ফিরলে আমার উপর হামলার আশঙ্কা রয়েছে। তাই আমাকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হোক।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, তৃণমূল সরকারের মন্ত্রী থাকার সময় রাজ্য সরকারের পক্ষ থেকে শোভন চট্টোপাধ্যায় বড় মাপের নিরাপত্তা পেতেন। কিন্তু মন্ত্রীপদ ছাড়ার পরই তার নিরাপত্তা শিথিল হতে শুরু করে। অন্যদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের দায়িত্বে অমিত শাহ আসবার পরই রাজ্যের অনেক বিজেপি নেতার কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার প্রয়োজনীয়তা নেই, অনুধাবন করে তাদের কাছ থেকে সেই নিরাপত্তা কেড়ে নেওয়ার কথা শুনতে পাওয়া যায়।

আর এবার বিজেপিতে যোগ দেওয়ার 24 ঘণ্টা কাটতে না কাটতেই তার প্রাক্তন দল তথা বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস তার উপর হামলা করতে পারে, এই আশঙ্কায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নিজের ঠাসা নিরাপত্তা ব্যবস্থা চেয়ে বসলেন শোভন চট্টোপাধ্যায়।

তবে যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পূর্বে আসা বিজেপি নেতাদের কাছ থেকে একের পর এক নিরাপত্তা ব্যবস্থা তুলতে শুরু করেছেন, ঠিক তখনই সদ্য বিজেপিতে আসা শোভন চট্টোপাধ্যায় তাঁর কাছে নিরাপত্তা ব্যবস্থা দেওয়ার আর্জি জানালে আদৌ তাতে কেন্দ্র রাজি হয় কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকালে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!