এখন পড়ছেন
হোম > জাতীয় > অবশেষে ঠিক হল অমিত শাহের বাংলায় সফরসূচি,কবে আসছেন বিজেপি সভাপতি?

অবশেষে ঠিক হল অমিত শাহের বাংলায় সফরসূচি,কবে আসছেন বিজেপি সভাপতি?

সাম্প্রতিককালে পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের বেশ কিছু পঞ্চায়েতে ভালো ফল করেছে বিজেপি।মূলত জঙ্গলমহলের জেলাগুলিতে শাসকদল তৃনমূলকে চাপে ফেলে অনেক জায়গায় এগিয়ে রয়েছে গেরুয়া শিবির।আর 2019 এর আগে নিজেদের নির্বাচন প্রস্থুতি হিসাবে এখন থেকেই কাজ শুরু করে দিতে চায় তাঁরা।দলীয় সূত্রে খবর,আগামী 27 ও 28 শে জুন নিজেদের সংগঠনকে চাঙ্গা করতে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বিজেপি সূত্রে খবর,পুরুলিয়ার বলরামপুরে নিজেদের কর্মীদের মৃত্যু নিয়ে দিল্লীতে আন্দোলন চালিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।এনিয়ে 17 থেকে 22 জুন পর্যন্ত শাসকের বিরুদ্ধে লড়াই চলিয়ে যাওয়ারও নির্দেশ রয়েছে।কোনওভাবেই আন্দোলনের রাশ যে আলগা করা যাবে না তাও নির্দেশে বলা হয়েছে।

বিজেপি সূত্রে খবর,শাসকদল তৃনমূলের বিরুদ্ধে নিজেদের লড়াই জোরদার করতে গত 8 এপ্রিল উত্তরবঙ্গে ও 9 এপ্রিল নেতাজী ইন্ডোরে অমিত শাহের কর্মীসভা করার কথা থাকলেও তা সম্ভব হয়নি।কারন 9 এপ্রিল ছিল রাজ্যে পঞ্চায়েতের মনোনয়ন জমা করার দিন।পরে আসার কথা থাকলেও কর্নাটক নির্বাচন নিয়ে ব্যস্থ হয়ে পড়ায় আর তা সম্ভব হয়নি।

রাজনৈতিক মহলের মতে,গ্রামবাংলার ভালো ফলে বাড়তি অক্সিজেন পেয়ে বিজেপি 2019 এর লোকসভায়  বাংলা থেকেই বেশি আসন নিজেদের ঝুলিতে রাখার মরিয়া চেষ্টা শুরু করেছে।যার কারন হিসাবে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের এই বাংলা সফর।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!