এখন পড়ছেন
হোম > রাজ্য > লোকসভার আগে হুগলিতে বাম-বিজেপিকে রুখে দিয়ে বড় জয় শাসকদলের

লোকসভার আগে হুগলিতে বাম-বিজেপিকে রুখে দিয়ে বড় জয় শাসকদলের


লোকসভা নির্বাচনের আগেই হুগলিকে বিজেপিকে হারিয়ে জয়ের খেতাব ছিনিয়ে নিল তৃণমূল। একক সংখ্যাগরিষ্ঠতায় পান্ডুয়ার দাবড়া হাই মাদ্রাসার সবকটি আসনই দখল করে নিল তৃণমূল। সবুজ আবীরে মাতলেন এলাকাবাসী। মা-মাটি-মানুষের সরকারের স্লোগানে মুখরিত হল গোটা চত্বর। বিজেপি যতোই রাজ্যের ভীত পোক্ত করার চেষ্টা করুক না কেন,লাগাম যে তৃণমূলের হাতেই থাকবে সেটা ফের একবার প্রমাণ করে দিল জোড়াফুল দল।

আর রাজ্য থেকে বামজামানার অবসান হয়েছে তাও প্রায় এক দশক হতে চলল। ক্ষমতা থেকে সরে বামেদের অস্তিত্ব এখন নিভু নিভু্। কোনোরকমে ক্ষয়িষ্ণু সংগঠন নিয়ে রাজ্যে টিকে রয়েছে বামফ্রন্ট। কাজেই এ রাজ্যে বর্তমানে লড়াইটা তৃণমূল এবং বিজেপির। কারণ সাংগঠনিক শক্তির ভিত্তিতে তৃণমূলের পরেই স্থান রয়েছে বিজেপির। বিজেপি এবারের পঞ্চায়েত নির্বাচনে বেশ কয়েকটা এলাকায় ভালোই টেক্কা দিয়েছে শাসকদলকে।

এমনকী শাসকদলের বেশ কয়েকটা শক্তিশিবিরেও বাজিমাত করেছে বিজেপি। তারপরই উল্লাস শুরু হয় তাঁদের। আগামী লোকসভা নির্বাচনে রাজ্য থেকে তৃণমূল উৎখাতের পাশাপাশি পদ্ম ফোটানোর অঙ্গীকারও নিয়েছে পদ্মনেতৃত্বরা। সেই লক্ষ্যেই জেলাস্তরে প্রস্তুতিপর্বও শুরু করে দিয়েছে তাঁরা। তবে এদিন হুগলির ছবি বিজেপির সেই স্বপ্নের মূলে আঘাতই করল একরকম। বুঝিয়ে দিল তৃণমূল থাকতে রাজ্য বিজেপির দখলে আসা অলিক স্বপ্নমাত্র।

পান্ডুয়ার দাবড়া হাই মাদ্রাসার পরিচালন সমিতির নির্বাচনে তৃণমূলের পাশাপাশি বাম এবং বিজেপি পৃথক পৃথকভাবে ৬ টি আসনেই প্রতিদ্বন্দ্বিতা করে। কিন্তু ফলপ্রকাশের পর চক্ষু চড়কগাছ বিরোধীদের! বাম-বিজেপিকে পিছনে ফেলে সবকটি আসনেই জয় হয়েছে তৃণমূলের। আর আগেও এই মাদ্রাসা পরিচালনা সমিতি তৃণমূল কংগ্রেসের দখলে ছিল।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ফের এবার দখলে এল শাসকদলের। এমনটাই জানা গেল পান্ডুয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুল ইসলামের তরফ থেকে। বিগত বছরগুলোর মতো নতুন পরিচালন সমিতিও সঠিকভাবে পঠনপাঠন এবং অন্যান্য উন্নয়নমূলক কর্মসূচির দেখাশোনা করবে,এমনটাই আশ্বাস দিলেন আনিসুল সাহেব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!