এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বীরভূম বিরোধী শুন্য করে ফেলে দিদিকে উপহার দিলেন অনুব্রত

বীরভূম বিরোধী শুন্য করে ফেলে দিদিকে উপহার দিলেন অনুব্রত

Priyo Bandhu Media

বীরভূম বিরোধী শুন্য করে ফেলে দিদিকে উপহার দিলেন অনুব্রত। পঞ্চায়েত নির্বাচন বিরোধী শুন্য করতে হবে এমনটাই সভা সমিতিতে বার বার বলেছিলেন তৃণমূল নেত্রী থেকে বিরোধীরা। আর মনোনয়ন পর্ব শেষ হওয়ার আগেই দিদির সেই ইচ্ছার মান রাখলেন অনুব্রত। জানা গেছে যে, জেলা পরিষদের আসন সংখ্যা ৪২টি। তার মধ্যে তৃণমূল সব কটায় প্রার্থী দিলেও বামফ্রন্ট এবং কংগ্রেস কোনো প্রার্থী দিতে পারেনি।তবে মাত্র একটি আসনে প্রার্থী দিতে পেরেছে বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

জেলা কংগ্রেস সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি স্বীকার করেছেন যে তাঁরা কোনো প্রার্থী দিতে পারেন নি। কটাক্ষের সুরে জানালেন যে,”বিডিও এবং এসডিও অফিসগুলো সকাল থেকে যে ভাবে ঘিরে রাখা হল, ভারত-পাকিস্তান বর্ডারেও ততটা নিরাপত্তা থাকে না।”পাশাপাশি তিনি বলেন যে, ”এই রক্তাক্ত বাংলায় দাঁড়িয়ে একটা কথাই বলব, বিনাশকাল এসে গিয়েছে। বুদ্ধিনাশ হওয়া স্বাভাবিক।”

এই নিয়ে ক্ষোভ উগরে দিয়ে সায়ন্তন বসু বললেন, ”কী ভাবে সন্ত্রাস চালানো হল, কী ভাবে বিডিও অফিস-এসডিও অফিস ঘিরে রেখে বিরোধীদের মনোনয়ন আটকে দেওয়া হল, তা সবাই দেখলেন। আমাদের প্রতিনিধি দল নির্বাচন কমিশনে যাচ্ছে। কমিশনকে প্রার্থীদের পাশে দাঁড়াতে হবে, সুপ্রিম কোর্ট সে নির্দেশ দিয়েছে। আমরা অপেক্ষায় রয়েছি। কমিশন কী করে দেখি। তার পর পরবর্তী পদক্ষেপের কথা ভাবব।”যায় হোক দিদির ভাই যে এবার দিদির কাছ থেকে বড় পুরস্কার পাবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!