এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বীরভূম জেলার রাশ কি ক্রমশ হাতছাড়া হচ্ছে অনুব্রত মণ্ডলের? দলীয় স্তরেই জল্পনা তুঙ্গে

বীরভূম জেলার রাশ কি ক্রমশ হাতছাড়া হচ্ছে অনুব্রত মণ্ডলের? দলীয় স্তরেই জল্পনা তুঙ্গে

রাজ্যের 22 টি আসন নিজেদের দখলে রাখার টার্গেট বিজেপির দিলীপ ঘোষ, মুকুল রায়দের ইতিমধ্যেই দিয়ে দিয়েছেন দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আর এই ২২ টির মধ্যে বিজেপির সবথেকে সব থেকে বড় টার্গেট খোদ অনুব্রত মণ্ডলের গড় বীরভূম।

ইতিমধ্যেই বীরভূমে এসে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, সায়ন্তন বসুরা হুমকি দিয়েছেন যে, এই বীরভূম থেকেই রথযাত্রার কর্মসূচিতে তৃণমূলকে কার্যত চ্যালেন ছোড়া হবে। পাল্টা সেই বিজেপি নেতাদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “বিজেপির এই রথের সামনে 4000 খোল ও 8000 খঞ্জনি বাজবে। বিজেপির এই রথ আদতে মৃত্যু রথ।”

কিন্তু বীরভূমের তৃণমূল সেনাপতি বিজেপির রথযাত্রার সময়ে এই খোল কীর্তনের কথা বললেও আদতে এখন থেকেই বীরভূমে সেই কীর্তন শুরু করে দিলেন তৃণমূল কাউন্সিলররা। সূত্রের খবর, এদিন তৃনমূল কাউন্সিলর ওমর শেখের নেতৃত্বে কয়েকশো লোক মিলে বোলপুরের আট নম্বর ওয়ার্ডে বিজেপির বিরুদ্ধে একটি কীর্তন মিছিল বের করেন। কিন্তু যেই জেলায় শেষ কথা বলেন তিনি, সেখানে তার নির্দেশকে অমান্য করেই কেন নির্দিষ্ট সময়ের আগেই খোল কর্তাল বের করে দিলেন তৃণমূল কাউন্সিলর?

তাহলে কি অবশেষে বীরভূমে আরগা হতে শুরু করেছে অনুব্রত ওরফে কেষ্ট রাজ? এদিন এই প্রসঙ্গে সেই কাউন্সিলর ওমর শেখ বলেন, “এটা আমি প্রতিবছরই করি। এই মিছিলের সঙ্গে দাদার (অনুব্রত মন্ডল) মিছিলের কোনো সম্পর্ক নেই।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে তিনি যেদিন বলেছেন সেই দিনই হরিনাম সংকীর্তন বেরোবে বলে পাল্টা এদিন জানিয়ে দেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে যে যাই বলুক না কেন, যে অনুব্রত মণ্ডলের দাপটে বাঘে-গরুতে কার্যত এক ঘাটে জল খায়, সেই তারই নির্দেশ অমান্য করে নির্দিষ্ট সময়ের আগেই শাসকদলেরই এক কাউন্সিলর হরিনাম কীর্তন বার করায় অনেকেই মনে করছেন এবার হয়তো বীরভূমে অনুব্রত মণ্ডলের রাশ আলগা হতে শুরু করল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!