এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বর্ধমানে বেপোরয়া বাইকের ধাক্কায় আশঙ্কাজনক অবস্থায় পথচারী

বর্ধমানে বেপোরয়া বাইকের ধাক্কায় আশঙ্কাজনক অবস্থায় পথচারী

রাহুল রায়, পূর্ব বর্ধমান: ফের লাগামহীন বেপরোয়া মোটরবাইক চালিয়ে দুই বাইক আরোহী ধাক্কা মারল এক নিরীহ পথচারীকে। সরকারের সেভ ড্রাইভ সেফ লাইফ প্রচার সত্ত্বেও কিছু যুবক সন্ধ্যা হলেই বেপরোয়া বাইক চালায়, এলাকার বাসিন্দাদের কথায় কোন কর্ণপাতই করেনা। পূর্ব বর্ধমানের বড়শুল বকুলতলার বাসিন্দা অতনু ঘোষ (পিতা গৌতম ঘোষ) শনিবার সন্ধ্যায় তার সঙ্গীকে নিয়ে বড়শুল কলতলা মোড়ে সাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা কার্ত্তিক গাদীকে ধাক্কা মারে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বাইকের ধাক্কায় গুরুতর আহত কার্ত্তিক গাদীকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বড়শুল প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়, পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাঁকে। স্থানীয়দের হাতে অতনু ধরা পড়লেও, বাইকের অপর আরোহী পালিয়ে যায়। সমগ্র ঘটনায় ক্ষুব্ধ এলাকার স্থানীয় বাসিন্দারা বিক্ষোভে ফেটে পড়েন। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয় ও জনরোষের হাত থেকে অতনুকে উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ পলাতক অপর বাইক আরোহীকে খুঁজছে। এলাকার ক্ষুব্ধ বাসিন্দাদের দাবী অবিলম্বে বেপরোয়া বাইক আরোহীদের গতির লাগাম টানতে হবে ও দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!