এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজয় মালিয়া ইস্যুতে বিজেপিকে স্বস্তি দিয়ে অরুণ জেটলির পাশে শিবসেনা

বিজয় মালিয়া ইস্যুতে বিজেপিকে স্বস্তি দিয়ে অরুণ জেটলির পাশে শিবসেনা

ঋণখেলাপি মামলায় অভিযুক্ত দেশ ছেড়ে পালানো বিজয় মালিয়া ইস্যুতে বিজেপির সমর্থনে আওয়াজ ওঠালো শিবসেনা। মালিয়ার দেশ ছাড়ার নেপথ্যে কলকাঠি নেড়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। কংগ্রেস নেতা পুনিয়ার এই মন্তব্যকে হাস্যকর বলে দাবী করল বিজেপির এই শরিক দল। শিবসেনার মুখপাত্র সামনায় একটি সম্পাদকীয়তে মালিয়াকে ‘মিথ্যাবাদী’ বলে ব্যাখ্যা করা হয়েছে।

মালিয়া লন্ডনের আদালতের বাইরে দাঁড়িয়ে বলেছিলেন, দেশ ছাড়ার আগে অরুণ জেটলির সঙ্গে তাঁর কথা হয় এবং মীমাংসা করে নেওয়ার প্রস্তাব দেন তিনি। এ প্রসঙ্গে যুক্তিতে শিবসেনা জানিয়েছে, সাংসদে থাকাকালীন সংসদের মন্ত্রীদের সঙ্গে দেখা করা খুব স্বাভাবিক একটা ব্যাপার। তাছাড়া ব্যাঙ্ক মালিয়ার মীমাংসা প্রস্তাব মানতে রাজি না হওয়ায় তাকে আসতে হয়েছিল জেটলির কাছে। এরপর কংগ্রেসকে কড়া ভাষা আক্রমণ করে সম্পাদকীয়তে লেখা হয়েছে,কংগ্রেস সেই মিটিং এর কথা বহুবছর আগে জেনেও চুপ করে থাকলো কেন? আর ঠিক লোকসভার আগেই মালিয়া বিজেপি সরকারের বিরুদ্ধে মুখ খোলার অর্থ কী? এর পেছনে অন্য কেউ ছড়ি ঘোরাচ্ছে না তো? একগুচ্ছ প্রশ্নের মুখে আপাতত বিজয় মালিয়া ইস্যু।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কংগ্রেসের বিরুদ্ধে স্বচ্ছ যুক্তি রাখতে সম্পাদকীয়তে আরো লেখা হয়েছে, এখন যদি ঋণখেলাপি নীরব মোদীর কোনো পারিবারিক অনুষ্ঠানে জাতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে দেখা যায়,তার মানে কি এটাই নীরব মোদীর পলায়নে সহায়তা করেছেন রাহুল? তীব্র প্রশ্নবাণ ছোঁড়া হয়েছে কংগ্রেসকে তাক করে। শিবসেনার নেতৃত্বমহল ধারনা করছেন,আসলে আসন্ন লোকসভা ভোটের প্রস্তুতি পর্বে বিজেপির ভাবমূর্তি নষ্ট করতে এগুলোকেই ইস্যু হিসাবে জনসমক্ষে তুলে ধরছে কংগ্রেস। কংগ্রেসের সংগঠন পোক্ত নয়। তাই মোদীজির বিরুদ্ধে লড়াইটা সহজ হবে না। এসব ইস্যুকে হাতিয়ার করে ভোট বৈতরণী পার করার ফিরিক খুঁজছে রাহুল-সোনিয়া গান্ধীরা। তবে কংগ্রেস যতোই বিতর্কে উস্কানি দিক না কেন জেটলির পাশে দাঁড়িয়ে শিবসেনা এই ইস্যুতে তাঁদের অবস্থান স্পষ্ট করে দিয়েছে। কংগ্রেসের তরফ থেকে এর বিরুদ্ধে পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো। তবে জাতীয় রাজনৈতিকমহল এই ইস্যু নিয়ে জল্পনা চরমে রয়েছে,এমনটাই জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!