এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BIG BREAKING -গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহান

BIG BREAKING -গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহান

এবার বিস্ফোরক খবর সামনে এলো। গুরুতর অসুস্থ হয়ে বাইপাস লাগোয়া একটি হাসপাতালে ভর্তি নুসরত জাহান। এর এই অসুস্থতা ঘিরেই শুরু হয়েছে জোর জল্পনা।

কোলকাতার এক জনপ্রিয় প্রথম শ্রেণীর সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণেই বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত অসুস্থ হয়ে পড়েন। আর সেগুলি মূলত ঘুমের ওষুধ।

এই মুহূর্তে আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। এদিকে ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে হাপাতালের তরফে। জানা যাচ্ছে রবিবার নুসরতের স্বামী নিখিলের জন্মদিন ছিল , যার জেরে পরিবারের তরফ থেকে পার্টির আয়োজন করা হয় আর সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে পরিবারের তরফ থেকে হাসপাতালে ভর্তি করা হয়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে নুসরতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিবার। তাঁর স্বামী ও পরিবার ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে দাবি করেছেন। এই নিয়ে সংবাদমাধ্যমে নুসরতের স্বামী নিখিল বলেন, ‘সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজ সন্ধ্যের মধ্যেই নুসরত বাড়ি ফিরে যাবে। মারাত্মক হাঁপানি হচ্ছিল। এখন ভাল আছে নুসরত।’

তবুও নুসরাতের এই হেনো অসুস্থতা নিয়ে শুরু হয়েছে জল্পনা। পরিবারের তরফ থেকে অস্বীকার করলেও ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে হাপাতালের তরফে যা নিয়েও জোর জল্পনা ছড়িয়েছে। এখন কি ঘটেছে সে নিয়েই দ্বন্দে রাজনৈতিকমহল।

নুসরতের অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি খবর পেয়েই ফোন করে খোঁজ নেন বলে জানা গিয়েছে। এছাড়াও তৃণমূলের অন্যান্য নেতা মন্ত্রীরাও তাঁর খোঁজ নেন বলে জানা যাচ্ছে। বসিরহাটের মানুষও তাঁর দ্রুত আরোগ্যে কামনা করছেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!