এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BIG BREAKING – বিজেপির মিছিলে রণক্ষেত্র চাঁদনি চক, গ্রেফতার হলেন হেভিওয়েট বিজেপি নেত্রী

BIG BREAKING – বিজেপির মিছিলে রণক্ষেত্র চাঁদনি চক, গ্রেফতার হলেন হেভিওয়েট বিজেপি নেত্রী

পুরসভা অভিযান ঘিরে রণক্ষেত্র কলকাতার চাঁদনী চক। ডেঙ্গি ইস্যুতে কলকাতা পুরসভার উদ্দেশে অভিযান শুরু করেছিল বিজেপি। অভিযোগ, সারা রাজ্য জুড়ে যেভাবে ডেঙ্গুতে আক্রান্ত হচ্ছে মানুষ সেই ডেঙ্গু নিয়ন্ত্রণের ক্ষেত্রে ব্যর্থ পুরসভা গুলো এবং রাজ্য সরকার। তার সাথেই সরকারি এবং বেসরকারি হাসপাতালগুলোতে ডেঙ্গুতে মৃত্যু হলেও চাপ বাড়িয়ে তা গোপন করা হচ্ছে।পুরসভা গুলির যে ভূমিকা নেওয়া উচিত ছিল তা তারা নিচ্ছেন না এবং তার কারণে প্রতিদিন বাড়ছে ডেঙ্গুর মৃতের সংখ্যা।

আর এই নিয়েই আজ বিজেপির রাজ্য সদর দফতর থেকে কলকাতা পুরসভার উদ্দেশে অভিযান শুরু করেছিল বিজেপি। এর পরেই সেই মিছিল চাঁদনি চকে পৌঁছালে পুলিশের বিরুদ্ধে ব্যারিকেট দিয়ে তাদের আটকানোর অভিযোগ ওঠে। এর পর পুলিশের অভিযোগ পুলিশের ব্যারিকেডে ধাক্কা দেয় বিজেপি যুব মোর্চার কর্মীরা ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ব্যারিকেড ভাঙার চেষ্টাকরে বিজেপি কর্মী সমর্থকরা। পরিস্থিতি সামলাতে জলকামান ব্যবহার করে পুলিশ সাথে কাঁদানে গ্যাসও ছোঁড়া হয় বলে অভিযোগ। আর এখানেই শেষ নয় এই নিয়ে পুলিশের তরফ থেকে বিজেপি কর্মীদের উপর লাঠিচার্জ করা হয়েছে বলে অভিযোগ।

মিছিল আটকানো প্রসঙ্গে বিজেপি নেত্রী তথা টেলি অভিনেত্রী রিমঝিম মিত্র বলেন, ”কেন আমাদের আটকানো হচ্ছে? আগে থেকেই তো অনুমতি দেওয়া হয়েছিল” পরে রিমঝিম-সহ বেশ কয়েকজন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ। প্রিজন ভ্যানে তোলা হয়েছে তাঁদের।সব মিলিয়ে পরিস্থিতি উতপ্ত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!