এখন পড়ছেন
হোম > বিনোদন > বিগ বস – সিজন ১৩ তে থাকতে চলেছেন এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী? জল্পনা চরমে

বিগ বস – সিজন ১৩ তে থাকতে চলেছেন এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী? জল্পনা চরমে

জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস এই বছরের ২৯ শে সেপ্টেম্বরে শুরু হতে চলেছে বলে জানা গেছে। যথারীতি এবারের সঞ্চালকও ‘ভাইজান’ সলমন খান। বিতর্কিত অথচ জনপ্রিয় এই টিভি শোর ১৩ তম বর্ষপূর্তিতে এবার উপস্থিত থাকতে পারেন জনপ্রিয় এবং পরিচিত তারকারা বলে জানা গেছে। আর সূত্রের খবর, এই বছর ‘বিগ বসে’ জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী রানী চ্যাটার্জী উপস্থিত থাকতে পারেন।

রানী বাঙালি হলেও, ভোজপুরি চলচ্চিত্র শিল্পের একজন সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেত্রী। তবে ছায়াছবি ছাড়াও তিনি দুঃসাহসী ফটোশুটের জন্যও জনপ্রিয়। বিগবসের সঙ্গে যুক্ত একাধিক সূত্রের দাবি, রানীকে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রস্তুতকারকরা গত দুই বছর ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অবশেষে, সেই চেষ্টাকে সফল করে, মনে হচ্ছে যে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী এই অনুষ্ঠানটিতে উপস্থিত থাকতে চলেছেন।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

শুধু তাই নয়, এর জন্য নিজেকে প্রস্তুত করতেও নাকি শুরু করে দিয়েছেন ভোজপুরি সিনেমার ড্রিমগার্ল। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, শুধু বিগবসকে মাথায় রেখেই রানী আজ কাল অতিরিক্ত বেশ কিছু সময় জিমেই কাটাচ্ছেন। চরিত্রের প্রয়োজনে বর্তমানে তাঁর শরীর কিছুটা ভারী হওয়ার কারনে, ‘ম্যাড হাউসে’ প্রবেশের আগে অভিনেত্রী তাঁর কিছুটা ওজন কমিয়ে একেবারে ঝরঝরে হয়ে তবেই অংশ নিতে চাইছেন।

প্রসঙ্গত, বিগত ১৩ বছরে বিগ বসে অনুষ্ঠানে এর আগে প্রতিযোগী হিসাবে অংশগ্রহন করেছেন রবি কিসান, সম্ভাষণ শেঠ, মনোজ তিওয়ারি, নিহাহুয়া এবং মোনালিসার মতো জনপ্রিয় ভোজপুরি অভিনেতারা। আর যদি সবকিছু ঠিকঠাক হয়, তবে রানী সেই তালিকায় সর্বশেষ সংযোজন হতে চলেছেন বলায় যায়। তবে রানী ছাড়াও বিগবস-সিজন ১৩-এর জন্য ইতিমধ্যেই অভিনেত্রী জারিন খান, কমেডিয়ান সিদ্ধার্থ সাগর, হিমশহ কোহলি এবং দোনাল বিষ্টদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে জানা গেছে।

Top
error: Content is protected !!