এখন পড়ছেন
হোম > বিনোদন > শো চলাকলীনই হাজির পুলিশ! বিগ বস হাউস থেকে গ্রেপ্তার হলেন এই প্রতিযোগী!

শো চলাকলীনই হাজির পুলিশ! বিগ বস হাউস থেকে গ্রেপ্তার হলেন এই প্রতিযোগী!

ভারতীয় টেলিভিশন জগতের অন‍্যতম জনপ্রিয় বা বলা ভাল অন‍্যতম বিতর্কিত শো বিগ বস। হিন্দি ছাড়াও বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও হয় এই জনপ্রিয় শো। যেমন বাংলা, মারাঠি, কন্নড়।

এবার মারাঠি বিগ বসের ঘরেই ঘটে গেল চমকপ্রদ এক ঘটনা। মারাঠি বিগ বস সিজন ২ চলাকালীনই খাস বিগ বসের ঘর থেকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হল অভিজিৎ বিচকুলেকে, তাঁর অপরাধ চেক বাউন্স।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

মুম্বইয়ের সাতারা থানার পুলিশের একটি টিম অ্যারে কলোনী এবং গোরেগাও ইস্ট থানার পুলিশ অফিশিয়ালদের নিয়ে হাজির হন বিগ বসের হাউসে। সেখানে সাতারা কোর্টের সমন দেখিয়ে গ্রেফতার করা হয় বিচকুলেকে। ২০১৫ সালের চেক বাউন্স মামলায় এবার বিচকুলেকে কোর্টে তুলবে পুলিশ।

বিগ বসের এই প্রতিযোগীকে বারবার নোটিশ দিয়ে দেখা করতে বললেও তিনি পুলিশকে এড়িয়ে যাচ্ছিলেন। তাই বাধ‍্য হয়েই পুলিশকে এই পদক্ষেপ নিতে হল। প্রসঙ্গত বিচকুলে মুম্বাইয়ের মিউনিসিপ্যাল ভোটে লড়াই করে পরাজিত হয়েছিলেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!