এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বারুইপুরে ‘অবৈধ’ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, বড়সড় প্রাণহানির আশঙ্কা

বারুইপুরে ‘অবৈধ’ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, বড়সড় প্রাণহানির আশঙ্কা

আজ কিছুক্ষন আগেই বারুইপুরের গোবিন্দপুর হেদেয়পাড়ে ‘অবৈধ’ বাজির কারখানায় এক বড়সড় বিস্ফোরণ হয় – ঘটনায় বেশ বড় রকমের প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে স্থানীয়স্তরে। কিছুক্ষন আগেই, প্রচন্ড বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা, আশেপাশের বাড়ির কাঁচ ভেঙে যায় বিস্ফোরণের তীব্রতায়। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে দমকলের ইঞ্জিন – আগুন নেভানোর কাজ চলছে।

এখনো সরকারিভাবে মৃতের সংখ্যা ঘোষণা করা হয় নি। তবে স্থানীয়সূত্রে জানা যাচ্ছে দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে – তবে দুজনেরই মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে চাপ চাপ রক্তের ডাক দেখতে পাওয়া গেলেও অন্যান্য মৃতদেহের সন্ধান পাওয়া যায় নি, তবে স্থানীয় জনতার দাবি বাজি কারখানায় নেহাত কম লোক কাজ করতেন না। সুতরাং, প্রাণহানির সংখ্যাটা বেশ বড় রকমের হওয়ায় উচিত।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

স্থানীয় এক বাসিন্দার মালিকানায় ছিল এই ‘অবৈধ’ বাজি কারখানা বলে জানা গেছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ – গত বছরেও ছোটোখাটো একটি বিস্ফোরণ হয়, তখন স্থানীয় বাসিন্দাদের চাপে বেশ কিছুদিন বন্ধ ছিল এই কারখানা। কিন্তু, এবছর পুজোর মরশুম শুরু হতেই – আবারো তা শুরু হয়। আর এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দারা আঙ্গুল তুলেছেন প্রশাসনের একাংশের দিকেই। এই নিয়ে বড়সড় বিক্ষোভ কর্মসূচি নিতে চলেছেন তাঁরা বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!