এখন পড়ছেন
হোম > খেলা > চোট সারে নি ভুবনেশ্বর কুমারের, ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে এই বোলারকে

চোট সারে নি ভুবনেশ্বর কুমারের, ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে এই বোলারকে


পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপ ম‍্যাচে বল করতে গিয়ে পায়ে চোট পান ভুবনেশ্বর কুমার। তারপর সে ম‍্যাচে আর বল করেননি। পরবর্তী ম‍্যাচে আফগানদের বিরুদ্ধেও তাঁর বদলে খেলেছেন মহম্মদ শামি। ফলে, ভুবির চোট নিয়ে বেশ চিন্তায় ভারতীয় দল। পরবর্তী ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম‍্যাচেও ভুবির থাকা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

এই অবস্থায় গতকাল মিডিয়াম পেসার তথা রয়‍্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেস বোলার নভদীপ সাইনিকে ম্যাঞ্চেস্টারে আনা হল নেট বোলার হিসাবে। আইপিএল ২০১৯-এ নভদীপ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন ও ভাল পারফরম্যান্সও করেছেন। নভদীপকে উড়িয়ে আনা হয়েছে ভুবির কভার হিসাবেই।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, হ্যামস্ট্রিংয়ে চোট আছে ভুবির, ফলে সারতে অন্তত দুই সপ্তাহ লাগবে। ফিজিও প্যাট্রিক ফারহাত এবং শঙ্কর বসুর সঙ্গে শর্ট রান আপ নিচ্ছেন ভুবি। আস্তে আস্তে মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন। টিম ম‍্যানেজমেন্ট ও এ ব‍্যাপারে তড়িঘড়ি করতে চান না। কেননা বিশ্বকাপে যে কটা ম্যাচ খেলেছেন, রীতিমত ভরসা জুগিয়েছেন টীম ম্যানেজমেন্টকে। আর তাই, সেমিফাইনাল কার্যত নিশ্চিত হয়ে যেতে আর কোনো ঝুঁকির পথে হাঁটতে চান না রবি শাস্ত্রী-বিরাট কোহলি জুটি।

ভুবির অনিশ্চয়তার জন্য ভারতের এখন সামি আর বুমরাহ ছাড়া আর কোন পেসার নেই। বুমরাহ ম্যাচের আগের দিন খুব একটা বল করেন না। তাই ব্যাটসম্যানদের অনুশীলনের জন্য নেট বোলারের অভাব মেটাতেই আপাতত নভদীপ সাইনিকে নেট বোলার হিসাবে ব্যবহার করা হবে। অন্যদিকে খলিল আহমেদ এবং দীপক চাহারকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে ভারতীয় টিম ম‍্যানেজমেন্টের তরফে। সব মিলিয়ে টুর্নামেন্টের নক আউট পর্যায়ের জন্য ফিট ভুবিকে পাওয়ার জন্য মুখিয়ে টীম ম্যানেজমেন্ট।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!